সংবাদ শিরোনাম
  • আজ ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

‘বীরের সঙ্গে অন্য সিনেমার মিল নেই’- শাকিব খান

১১:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯ বিনোদন
bir

বিনোদন ডেস্কঃ তৃপ্তির ঢেঁকুর তুলতে পারলেন না শাকিব খান। মুখভর্তি দাড়ি বড় চুলে বীর ছবির ফাস্টলুক পোস্টার নিয়ে হাজির হলেন নায়ক। সোশ্যাল মিডিয়ায় শাকিবের লুক প্রশংসিত হলেও সেটি হুবহু ভারতের কন্নড় ভাষার ‘কেজিএফ’র সঙ্গে মিলে গেছে।

শুরুতেই এই নকলের ছোঁয়া দর্শকমহলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কাজী হায়াৎ কি নিজের পরিচালিত ৫০তম চলচ্চিত্রে নকল গল্পই বেছে নিলেন।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, এমন চিন্তা আসলে কোথা থেকে আসে সবার মাঝে, তা জানা নেই। তবে এই ছবিটির জন্য নিজেকে সময় নিয়ে প্রস্তুত করেছি। একেবারে নতুন লুকে দর্শকদের সামনে নিজেকে নিয়ে আসছি। আমাদের গল্প নিজেদের, লুকও নিজেদের কোনও কপি না। ‘বীর’ ছবির গল্প একেবারেই মৌলিক। চমৎকার গল্প।

অনেকে দাবি করছেন দক্ষিণ ভারতের সুপারহিট চলচ্চিত্র ‘কেজিএফ’-এর স্টাইল ও লুক নকল করে শাকিবের চরিত্রটি তৈরি করা হয়েছে। বিষয়টি আপনী কিভাবে দেখছেন? জানতে চাইলে শাকিব জানান, ‘কে.জি.এফ চ্যাপটার ওয়ান’ একধরনের ছবি আর ‘বীর’ আরেক ধরনের ছবি। একটার সঙ্গে আরেকটার মিল নেই।

নির্মাতা কাজী হায়াৎ জানান, আমি সব সময় বাংলা ছবি নিজেদের ছবি বলে দাবি করি। আর সেই দাবিটা যেন যৌক্তি হয় তাই নিজেই সময় নিয়ে গল্প চিত্রনাট্য তৈরি করি। কারণ যে গল্পে আমি ছবি নির্মাণ করব সেই গল্পটা যেন আমার হয়। ‘বীর’ আমাদের দেশিয় ছবি। দর্শকরা হলে গিয়ে সিনেমাটি দেখলেই বুঝতে পারবেন।

ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের তরফ থেকে জানা গেছে, ‘বীর’-এর ৫০ শতাংশের বেশি শুটিং শেষ হয়েছে। ছবিটি আগামী রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস প্রযোজিত তৃতীয় এ ছবিতে আরও অভিনয় করছেন বুবলী, মিশা সওদাগর।

Loading...