• আজ ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শহীদ বুদ্ধিজীবী দিবসে ডিএমপির ট্র্যাফিক নির্দেশনা

১১:৫৪ অপরাহ্ণ | শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯ ঢাকা
dmp

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আগামীকাল শনিবার (১৪ ডিসেম্বর) রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে গমনাগমণ করবেন। এই উপলক্ষে শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল ৬টা থেকে বেলা সাড়ে ৯টা পর্যন্ত মিরপুর মাজার রোডে সব ধরনের যান চলাচল পরিহার করার অনুরোধ জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই অনুরোধ জানানো হয়েছে।

তবে যেসব বিকল্প সড়ক ব্যবহার করা যাবে-

১। যে সকল যানবাহন আশুলিয়ার দিক থেকে বেঁড়িবাধ দিয়ে মিরপুরের দিকে আসবে, সে সকল যানবাহন নবাবেরবাগ ক্রসিং হতে বামে মোড় নিয়ে শাহআলী থানা রোড ব্যবহার করবে।

২। যে সকল যানবাহন মাজার রোড ক্রসিং দিয়ে শাহআলী মাজার সংলগ্ন এলাকা অতিক্রম করবে, সে সকল যানবাহন টেকনিক্যাল মোড় থেকে বামে দারুসসালাম রোড ব্যবহার করবে।

৩। যে সকল যানবাহন মিরপুর-১০ নং হতে মাজার রোড হয়ে গাবতলীর দিকে যাবে, সে সকল যানবাহন মিরপুর-১ নং থেকে বামে দারুসসালাম রোড ব্যবহার করে টেকনিক্যাল মোড় হয়ে চলাচল করবে।

ডিএমপি এক বিজ্ঞপ্তিতে, যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর জন্য ঢাকা মহানগর পুলিশ জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা কামনা ও যানবাহন চলাচলে সাময়িকভাবে বিঘ্ন ঘটায় আন্তরিকভাবে সহানুভূতি প্রকাশ করেছে।