সংবাদ শিরোনাম
  • আজ ১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

দেবীগঞ্জে অভারটেক করতে গিয়ে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২

১১:০৩ পূর্বাহ্ণ | সোমবার, ডিসেম্বর ১৬, ২০১৯ দেশের খবর, রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি- পঞ্চগড়ের দেবীগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একটি ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। অপর ট্রাকটির চালকের পাশের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

সোমবার সকাল ৭ টায় দেবীগঞ্জ উপজেলা পরিষদের পূর্ব দিকের প্রবেশ ফটকের সামনে এশিয়ান হাইওয়েতে এই দুর্ঘটনা সংঘটিত হয়।

প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্য মতে, সকাল সোয়া ৭ টায় ঘটনাস্থলে ডোমার থেকে আসা পণ্যবাহী একটি ট্রাক ও দেবীগঞ্জ থেকে ছেড়ে যাওয়া অপর একটি ট্রাক ও ঢাকাগামী সাকিন এন্টারপ্রাইজ নামে একটি কোচ পরস্পরকে ওভারটেক করতে গেলে দুই ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। এই সময় শাহিদ এন্টারপ্রাইজ নামের ট্রাকটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে ট্রাকের ভেতরে চালক ও তার সহকারী আটকে যায়। স্থানীয়দের সহযোগিতায় চালকের সহকারীকে উদ্ধার করা সম্ভব হলেও চালকের পা আটকে যাওয়ায় দমকল বাহিনীকে খবর দেয়া হয়। ডোমার থেকে দমকল বাহিনীর একটি দল এসে ট্রাকের দরজা ভেঙ্গে চালককে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সংঘর্ষের সময় ঢাকাগামী সাকিন এন্টারপ্রাইজের চালক বাসটিকে সড়ক থেকে উপজেলা পরিষদ ফটকের দিকে নামিয়ে দেন। ঘণ্টাব্যাপী বন্ধ থাকার পর যান চলাচল স্বাভাবিক হয়েছে।

গুরুতর আহত দুই জন হলেন তেঁতুলিয়ার আবুল কামালের ছেলে মানিক ও কালীগঞ্জের (দেবীগঞ্জ) আব্দুর রহমানের ছেলে নাজমুল। সংঘর্ষে ট্রাক চালক মানিকের ডান পা ভেঙ্গে যায় এবং বাসের সহকারী নাজমুলে বাম দিকে পেটে গভীর ক্ষত হয়।

ডোমার ফায়ার স্টেশনের কর্মকর্তা ফরহাদ জানান, ওভারটেক করতে গিয়ে ট্রাক দুটির সংঘর্ষ ঘটেছে। ডোমার থেকে ছেড়ে আসা ট্রাকের চালক ভেতরে আটকা পড়ে ডান পা ভেঙ্গে গেছে এবং বাসের সহকারীর পেটে গভীর ক্ষত হয়েছে। এছাড়া আরো দুই জন আঘাত প্রাপ্ত হয়েছেন। তবে সংঘর্ষে প্রাণ হানির ঘটনা ঘটেনি।

দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক রাজিলুর রাশেদ দুর্ঘটনায় একজনের পা ভেঙ্গে যাওয়া এবং অপর আরেকজনের পেটে গভীর ক্ষতের বিষয়টি নিশ্চিত করেছেন। প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত দুই জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে তিনি জানান।

Loading...