• আজ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

 ঠাকুরগাঁওয়ে বাঁশ কাটা নিয়ে সংঘর্ষে আহত-১০

১২:৫১ পূর্বাহ্ণ | রবিবার, জানুয়ারি ৫, ২০২০ Uncategorized
Kurigram

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলা নারগুন কহরপাড়া এলাকায় বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আহতরা গুরুতর অবস্থায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় শনিবার দুপুরে রশনী সরকার বাদী দিয়ে ১১ জনের বিরুদ্ধে ঠাকুরগাঁও থানায় একটি মামলা দায়ে করেছেন। আসামিরা হলেন- চন্দ্র মোহন, চৈতন্য, রাজকুমার, সুমন, প্রসান্ত সরকার, নারায়ন, ললিতা, কামনা, স্মৃতি, ধীরেন ও ছায়া রানী।

মামলা সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও সদর উপজেলা নারগুন কহরপাড়া এলাকার রশনি সরকারের বাঁশ বাগানে বাঁশ কাটতে যায় চন্দ্র মোহন, চৈতন্যসহ একদল লোকজন। খরব পেয়ে রশনি সরকারের পরিবারের লোকজন বাধা দিলে গেলে মোহন, চৈতন্যসহ অন্যন্যা লোকজন দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। এ সময় ঘটনাস্থলে প্রায় ১০ জন গুরুতর আহত হয়।

তাৎক্ষণিকভাবে এলাকাবাসী আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আহতদের ভর্তি করে। পরে ঘটনাস্থলে পুলিশ গেলে তারা পালিয়ে যায়।

বাদী রশনী সরকার জানান, ওই বাঁশ বাগান দীর্ঘদিন যাবৎ আমার ভোগদখলে রয়েছে। কিন্তু এলাকার সন্ত্রাসী চন্দ্র মোহন, চৈতন্য ও রাজকুমার দখল করতে আসলে আমরা বাধা দেই। পরে তারা আমাদের ওপর হামলা চালিয়ে প্রায় ১০ জনকে গুরুতর যখম করে পালিয়ে যায়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, এ ঘটনায় ঠাকুরগাঁও থানায় একটি মামলা দায়ের হয়েছে। তদন্ত অনুযায়ী দ্রুত আসামিদের গ্রেপ্তার করা হবে।