• আজ ৭ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

ডা. জাফরুল্লাহ চৌধুরী অবরুদ্ধ

৫:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, জানুয়ারি ১৪, ২০২০ শিক্ষাঙ্গন

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- বৈধ ভিসির নিয়োগের দাবিতে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের সদস্য ডা. জাফরুল্লাহ চৌধুরীকে অবরুদ্ধ রেখেছেন শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে গণ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের প্রশাসনিক ভবনে কর্মকর্তা ও শিক্ষকদের সঙ্গে বৈঠকের সময় শিক্ষার্থীরা বাইরে থেকে রুমে তালা ঝুলিয়ে দেন।

গণ বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় ছাত্র সংসদের বাৎসরিক বাযেট পাস ও মেয়াদ বৃদ্ধি সংক্রান্ত সাধারণ সভায় যোগদান করতে এসেছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা এবং গণবি’র ট্রাস্টি র্বোডের অন্যতম ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বিশ্ববিদ্যালয়ে বৈধ উপার্চায নিয়োগের ব্যাপারে আশ্বাস দিয়েও তার কোনো প্রতফিলন শিক্ষার্থীদের সামনে উপস্থাপন করতে না পারায় এবং বিভিন্ন বিভাগের অনুমোদন সংক্রান্ত জটিলতা নিরসনে বিশ্ববিদ্যালয় প্রশাসনের ফলপ্রসূ ভূমিকা না থাকায় সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে ডা. জাফরুল্লাহকে অবরুদ্ধ করে রেখেছেন গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ও সাধারণ ছাত্র পরিষদের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) জুয়েল রানা বলেন, শিক্ষার্থীদের দাবি লিখিতভাবে তাকে দেয়া হয়েছে। দাবি না মানা হলে তালা খোলা হবে না।

Loading...