• আজ ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শেরপুরে আদিবাসীদের মাঝে জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ

৭:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, জানুয়ারি ১৪, ২০২০ দেশের খবর, ময়মনসিংহ

মইনুল হোসেন প্লাবন, শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে ক্ষুদ্র-নৃগোষ্ঠী সম্প্রদায়ের মহাসমাবেশ ও জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে মুজিব বর্ষ উপলক্ষে ২৪তম বিসিএস ফোরামের উদ্যোগে জেলা পুলিশ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সহায়তায় রাংটিয়া আদর্শ গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-১ এসএম খোরশেদুল আলম। অনুষ্ঠানের শুরুতেই আদিবাসী নৃত্য ও ফুল দিয়ে অতিথিদের বরণ করে নেয়া হয়। এছাড়া ২৪তম বিসিএসের কর্মকর্তাদের জেলা পুলিশের তরফ থেকে সম্মানা ক্রেস্ট প্রদান করা হয় এবং হতদরিদ্র অসহায় ২ শতাধিক আদিবাসী পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএমের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহীর পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ মারুফুর রশিদ খান, শেরপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এজেড মোরশেদ আলী, জেলা মৎস্য কর্মকর্তা ইফতেখারুল আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, শেরপুর জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি, সিনিয়র সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য প্রমুখ।

ঝিনাইগাতী উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক জীবন কুমার চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক।

অনুষ্ঠানে জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা, কমিউনিটি পুলিশ ফোরামের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সহস্রাধিক লোক অংশ গ্রহণ করেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।