শ্রীপুরে চাকরি হারিয়ে পোশাক শ্রমিকের আত্মহত্যা

৭:৩০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জানুয়ারি ১৬, ২০২০ ঢাকা, দেশের খবর

মোশারফ হোসাইন তযু, শ্রীপুর (গাজীপুর ) প্রতিনিধি- গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় কামাল হোসেন (৩৫) নামে এক পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা গ্রামের শ্বশুর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। চাকরি হারানোর হতাশা ও পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

কামাল হোসেন শেরপুরের ঝিনাইগাতী উপজেলার হাসলিগাঁও গ্রামের আব্দুল করিমের ছেলে।

শ্বশুর বাড়ির লোকজনের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, প্রায় পাঁচ বছর আগে বেড়াইদেরচালা গ্রামের জয়নালের মেয়েকে বিয়ে করেন কামাল। তাদের ঘরে কোনও সন্তান নেই। কামাল শ্বশুর বাড়ি থেকে পলমল গ্রুপের স্থানীয় আসওয়াদ পোশাক কারখানায় চাকরি করতেন। তিন মাস আগে তার চাকরি চলে যায়।

এরপর থেকে তাদের পরিবারে ঝগড়া লেগেই থাকতো। এর মধ্যে বৃহস্পতিবার সকালে পাশের বাড়ির একটি জলপাই গাছে কামাল হোসেনের ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয়রা। পরে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, লাশের শরীরে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চাকরি হারানোর হতাশা ও পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Loading...