‘নির্বাচনে নামতে পারাটাই আমাদের বিজয়’- ফখরুল

৯:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জানুয়ারি ১৬, ২০২০ রংপুর
fok

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যেখানে আমরা মাঠে নামতে পারছি না, চলতে পারছি না। পুলিশ বাধা দেয়, নির্বাচনের মাধ্যমে আমরা বের হয়ে আসছি। আমাদের নেত্রীর মুক্তির কথা বলতে পারছি। ধানের শীষের বিজয়ের কথা বলতে পারছি। মানুষ প্রার্থীর পক্ষে নির্বাচনে নামছে। এই নামতে পারাটাই আমাদের বিজয়।

বৃহস্পতিবার বিকেলে জেলা শিল্পকলা অডিটোরিয়ামে নীলফামারী জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, গণতন্ত্র হরণ করায় দেশে আজ গভীর সংকট সৃষ্টি হয়েছে, এই সংকটে শুধু বিএনপি নয় আওয়ামী লীগেও পড়েছে। সব প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে ফেলায় বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে এই সরকার।

তিনি আরো বলেন, আমরা জানি তারা নির্বাচন কমিশনকে নিয়ন্ত্রণ করছে। র‌্যাব, পুলিশ, বিজিবিসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে অতীতের নির্বাচনের ফলাফল নিজের করেছে। তেমনি এবারের ঢাকার দুই সিটি নির্বাচনের ফলাফলও নিজেদের করতে প্রভাব বিস্তার করবে। আমাদেরকে জনগণের অধিকার রক্ষার জন্য, ভোটের অধিকার রক্ষার জন্য, তাদের বেঁচে থাকার অধিকার রক্ষার জন্য রুখে দাঁড়াতে হবে।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও প্রধান বক্তা হিসেবে রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু এবং বিশেষ বক্তা হিসেবে সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম ও আব্দুল খালেক বক্তব্য দেন। জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর সরকারের সভাপতিত্বে সম্মেলন সঞ্চালনা করেন সদস্য সচিব জহুরুল আলম।

পরে আলমগীর সরকারকে সভাপতি ও জহুরুল আলমকে সাধারণ সম্পাদক করে জেলা বিএনপির কমিটি ঘোষণা করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

স্থানীয় নেতাদের মধ্যে কাজী আখতারুজ্জামান জুয়েল, ফাহমিদ ফয়সাল কমেট, রিয়াজুল ইসলাম কালু, আনিসুর রহমান আনু, মাহবুব উর রহমান, মাসুদ চৌধুরী প্রমুখ বক্তব্য দেন।

Loading...