কেন্দ্রীয় আ.লীগ নেতা ও সাংসদসহ  ৪ নেতার রোগমুক্তিতে বগুড়ায় দোয়া

৭:৪৪ অপরাহ্ণ | শুক্রবার, জানুয়ারি ১৭, ২০২০ রাজশাহী
Bogura

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: কেন্দ্রীয় আ.লীগের প্রেসিডিয়াম সদস্য, বগুড়ার সাংসদ, জেলা ও উপজেলার পর্যায়ের ৪ নেতার রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে বগুড়ার শেরপুর উপজেলা ও শহরের আওয়ামীলীগের উদ্যেগে শহরের সকালবাজারস্থ পোদ্দার ভিলায় ১৭ জানুয়ারি শুক্রবার দুপুরে এ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি আয়োজিত দোয়া মাহফিলে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, বগুড়া-১ (সারিয়াকান্দি ও সোনাতলা) আসনের সাংসদ কৃষিবিদ আব্দুল মান্নান, জেলা আওয়ামীলীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ মজিবর রহমান মজনু, শেরপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামীম ইফতেখার শামীমের রোগমুক্তি ও দ্রুত সুস্থতা কামনা করা হয়।

দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন শেরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ সাইফুল বারী ডাবলু, উপজেলা ভাইস-চেয়ারম্যান আলহাজ শাহ জামাল সিরাজী, আওয়ামীলীগ নেতা সাইদুর রহমান তারা, বগুড়া জেলা পরিষদ সদস্য উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভূট্টো, উপজেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক লায়লা আরজুমান লিলি, শহর যুবলীগের সভাপতি ফেরদৌস জামান মুকুল, উপজেলা কৃষকলীগ নেতা গোলাম মোস্তফা লিটন প্রমুখ। দোয়া পাঠ ও মোনাজাত করেন মাও: শহিদুল ইসলাম ও হাফেজ মাও: মো. মনোয়ার হোসেন।

উল্লেখ্য বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, বগুড়া-১ (সারিয়াকান্দি ও সোনাতলা) আসনের সাংসদ কৃষিবিদ আব্দুল মান্নান ঢাকার বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন। জেলা আ.লীগের সভাপতি মজিবর রহমান মজনু ভারতে চক্ষু চিকিৎসাধীন, পৌর মেয়র আব্দুস সাত্তার হৃদরোগ জনিত ব্যধিতে চিকিৎসাধীন ও উপজেলা আ.লীগ সৈয়দ ইফতেখার শামীম দৃস্কৃতকারিদের হাতে আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।