‘সরকারের দুর্নীতির কারণে ঢাকা বাসযোগ্যতা হারিয়ে ফেলেছে’- ইশরাক

৯:৪৯ অপরাহ্ণ | শুক্রবার, জানুয়ারি ১৭, ২০২০ ঢাকা
ishra

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, সরকারের অবহেলা আর দুর্নীতির কারণে ঢাকা আজ বাসযোগ্যতা হারিয়ে ফেলছে। বিশ্বের সবচেয়ে অবসবাসযোগ্য শহরের তালিকায় ঢাকা এখন এক নম্বরে রয়েছে। এছাড়া গত তিন দিন যাবত বায়ু দূষণের তালিকায়ও ঢাকার অবস্থান এক নম্বরে। সম্প্রতি নারী ও শিশুদের জন্য সব থেকে অনিরাপদ শহরের যে তালিকা করা হয়েছিল, সেখানেও ঢাকা এক নম্বর।

শুক্রবার যাত্রাবাড়ী, শ্যামপুর, কদমতলী এলাকায় প্রচারণা কালে তিনি এসব কথা বলেন। এ সময় ঢাকাকে বাসযোগ্য হিসেবে গড়ে তোলার জন্য নির্ভয়ে ধানের শীষের প্রতীকে ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

কদমতলী থানাধীন ৬০ নং ওয়ার্ডের বর্ণমালা স্কুলের সামনে ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আমার বাবা শিখিয়েছেন, কোন মানবসন্তান অন্য মানুষের কাছে মাথা নত করবা না। আল্লাহ তাআলা বানিয়েছেন, উনাকে ভয় করবে। এছাড়া দুনিয়াতে কোনও মানুষকে ভয় করবে না। আমরা কারো জমিদারি মানবো না।

আওয়ামী লীগ সরকারের কঠোর সমালোচনা করে তিনি বলেন, গত ১৩ বছর এই সরকার ক্ষমতায়। নয় বছর তাদের অধীনে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করর্পোরেশন পরিচালিত হচ্ছে। অথচ ঢাকা শহরের কোন উন্নয়ন হয়নি। আপনারা বিএনপি সমর্থিত সকল কাউন্সিলর দের ভোট দেবেন। কারণ তারা আমাদের সাথে সংগ্রামে যুক্ত। ইনশাআল্লাহ রাজপথে দেখা হবে। আপনাদের জন্য আমি জীবন দিতেও প্রস্তুত।

এসময় অন্যদের মধ্যে বিএনপি নেতা খায়রুল কবির খোকন, হাবিব-উন নবী খান সোহেল, সালাউদ্দিন আহমেদ, তৈমুর আলম খন্দকার, ড. আনম এহসানুল হক মিলন, লেবার পার্টির ডা. মোস্তাফিজুর রহমান ইরান, মহানগর বিএনপির কাজী আবুল বাশার, নবী উল্লাহ নবী, এসএম জিলানী, তানভির আহমেদ রবিন, শরিফ হোসেন সহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এবং স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী গণসংযোগে অংশ নেন।

Loading...