টাঙ্গাইলে ডাকাত দলের ১০ সদস্য আটক

১২:১৭ পূর্বাহ্ণ | শনিবার, জানুয়ারি ১৮, ২০২০ ঢাকা
Tangail Mirzapur pic

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি :টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাত দলের ১০ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে জয়দেবপুর-বঙ্গবন্ধুসেতু সংযোগ রেল সড়কের মির্জাপুর স্টেশন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

শুক্রবার দুপুরে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- মির্জাপুর পৌর এলাকার সওদাগড়পাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে সীমান্ত, দেলোয়ার হোসেনের ছেলে বেল্লাল হোসেন, আব্দুর রউফের ছেলে অনিক, কিতাব আলীর ছেলে আমির খান, দেলবরের ছেলে জনি, হালিমের ছেলে রবিন, আব্দুর রহিমের ছেলে গিয়াস, একই উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা পশ্চিমপাড়া গ্রামের বুদ্দু খানের ছেলে বুলবুল খান, রাশেদ মিয়ার ছেলে রবিন ও ভূঞাপুর উপজেলার তোতা মিয়ার ছেলে এরশাদ।

ওসি সায়েদুর রহমান বলেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে একদল ডাকাত মির্জাপুর রেলস্টেশন এলাকায় ট্রেনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি দল মির্জাপুর রেলস্টেশন এলাকায় অভিযান চালায়। এ সময় ডাকাত দলের ১০ সদস্যকে আটক করা হয়। আটককৃতদের তাদের কাছ থেকে ধারালো অস্ত্র ও প্লাস্টিকের রশি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শুক্রবার (১৭ জানুয়ারি) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Loading...