• আজ ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

বগুড়ার এমপি আব্দুল মান্নান মারা গেছেন

১০:৩৯ পূর্বাহ্ণ | শনিবার, জানুয়ারি ১৮, ২০২০ ফিচার

সময়ের কণ্ঠস্বর, ঢাকা– বগুড়া-১ আসনের সংসদ সদস্য (এমপি) আব্দুল মান্নান মারা গেছেন। শনিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর ল্যাব এইড কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ল্যাবএইড হাসপাতালের সিসিইউ (করোনারি কেয়ার ইউনিট) এর ইনচার্জ অধ্যাপক ডা. মাহবুবুর রহমান জানান, সকাল সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আব্দুল মান্নানের মৃত্যু হয়।

পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে ঢাকার ধানমন্ডির বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আব্দুল মান্নান। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

এদিকে সংসদ সদস্য আব্দুল মান্নান এর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক ও দুঃখ জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আব্দুল মান্নান বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি আওয়ামী লীগের ছাত্রসংগঠন ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন আব্দুল মান্নান। পরে ২০১৪ সালে অনুষ্ঠিত দশম জাতীয় সংসদে জয় পান তিনি। ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় পেয়ে টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন আব্দুল মান্নান।

Loading...