• আজ ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

ছাত্রকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

১১:০৬ পূর্বাহ্ণ | শনিবার, জানুয়ারি ১৮, ২০২০ দেশের খবর, রাজশাহী

সময়ের কণ্ঠস্বর, রাজশাহী: দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে ধর্ষণের অভিযোগে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার তালিমুল কোরআন ক্যাডেট মাদরাসার শিক্ষক কাওসার আলীকে (২১) আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় মাদরাসা থেকে তাকে আটক করা হয়। কাওসার আলীর বাড়ি নওগাঁর সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে। তার বাবার নাম নুরুল হক।

নিপীড়নের শিকার ওই ছাত্রের মা জানান, গত ১২ ডিসেম্বর পরীক্ষার শেষদিন তিনি তার ছেলেকে বাড়ি নিয়ে যান। বৃহস্পতিবার মাদরাসায় যাওয়ার জন্য বলেন। কিন্তু সে কিছুতেই মাদরাসায় যেতে চায়নি। শুধু ওই মাদরাসায় নয়, কোনো মাদরাসায় পড়তে চাচ্ছে না সে। এক পর্যায়ে সে যৌন নির্যাতনের বিষয়টি আমাকে জানায়।

এর পরিপ্রেক্ষিতে শুক্রবার (১৭ জানুয়ারি) বিকেলে ছাত্রটির নানা ও মা মাদরাসার পরিচালকের কাছে অভিযোগ করতে যান। এসময় স্থানীয়রা ভিড় করলে পরিস্থিতি ঘোলাটে হয়ে যায়। পরে সেখান থেকে ওই শিক্ষককে আটক করে নিয়ে যায় পুলিশ।

গোদাগাড়ীর তালিমুল কোরআন ক্যাডেট মাদরাসার পরিচালক আতিক বীন আব্দুর রাজ্জাক বলেন, এ ধরনের ঘটনা আমার আগে জানা ছিল না। আজই জেনেছি। শিক্ষকের পরিবারকেও তা জানানো হয়েছে। আজ থেকে এই শিক্ষককে বরখাস্ত করা হলো। এছাড়া তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিক্ষক ঘটনা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Loading...