• আজ ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

‘ইত্যাদি’ দেখে বাড়ি ফেরা হল না দাইমুলের

১১:৫২ পূর্বাহ্ণ | শনিবার, জানুয়ারি ১৮, ২০২০ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি :: পঞ্চগড়ে সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাককে তেঁতুলিয়া থেকে ছেড়ে আসা মোটরসাইকেল ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। নিহত ব্যক্তির নাম দাইমুল ইসলাম (৫৩)। তিনি পঞ্চগড় পুলিশ সুপার কার্যালয়ের স্টেনোগ্রাফার ছিলেন।

শুক্রবার রাতে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের চৈতন্যপাড়া (বোর্ডবাজার) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আরিফ হোসেন জানান, দাইমুল ছেলেকে সঙ্গে নিয়ে শুক্রবার তেঁতুলিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির শুটিং দেখতে গিয়েছিলেন। ঠান্ডা লাগতে পারে এ জন্য ছেলেকে শ্যালিকার মাইক্রোবাসে তুলে দিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন তিনি।

পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের পঞ্চগড় সদর উপজেলার চৈতন্যপাড়া এলাকায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনাস্থলে পড়ে থাকতে দেখে পথচারীরা তাকে পিকআপে তুলে নিয়ে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসেন।

তবে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পঞ্চগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু আককাছ আহমেদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী গতকাল (১৭ জানুয়ারি) তেঁতুলিয়ায় হানিফ সংকেতের উপস্থাপনায় বিটিভি’র দর্শক নন্দিত ইত্যাদি অনুষ্ঠানটি ধারণ করা হয়। বিকেল ৫ টায় শুরু হয় অনুষ্ঠান। পঞ্চগড় ছাড়াও পাশের জেলাগুলো থেকে অনেকেই ইত্যাদি দেখতে আসায় গতকাল পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে ছিল বাড়তি যানজট।

Loading...