• আজ ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

এমপি মান্নানের মরদেহ দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

১২:০৫ অপরাহ্ণ | শনিবার, জানুয়ারি ১৮, ২০২০ ঢাকা
lab

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সদ্যপ্রয়াত বগুড়া-১ আসনের সংসদ সদস্য (এমপি) আব্দুল মান্নানের মরদেহ দেখতে গেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার (১৮ জানুয়ারি) সকাল ১০টায় আব্দুল মান্নানের মরদেহ দেখতে ল্যাবএইড হাসপাতালে যান তিনি।

আব্দুল মান্নানের পরিবার পরিজন এবং আত্মীয়-স্বজন ছাড়াও ঢাকায় অবস্থানরত বগুড়ার অনেক আত্মীয় এবং শুভাকাঙ্ক্ষীরা ছুটে গিয়েছেন ল্যাবএইড হাসপাতালে। হাসপাতালে পরিবার পরিজন এবং আত্মীয় স্বজনরা এ সময় কান্নায় ভেঙে পড়েন।

এর আগে শনিবার ৮:১৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর।

এর আগে বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে হৃদরোগে আক্রান্ত হলে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাত ১১টার দিকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

গত শতকের ৮০ দশকে ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন মান্নান। ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (বাকসু) ভিপিও ছিলেন তিনি। এরপর তিনি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

আব্দুল মান্নানের পৈতৃক বাড়ি বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার হিন্দুকান্দি এলাকায়। তিনি ওই এলাকা থেকে বাংলাদেশ আওয়ামী লীগ প্রার্থী হিসেবে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। সংসদের এই মেয়াদেও তিনি সংসদ সদস্য হন।

Loading...