• আজ ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

ধা‌নের শী‌ষের বিজয় নি‌শ্চিত: তাবিথ

১২:৫১ অপরাহ্ণ | শনিবার, জানুয়ারি ১৮, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- সুষ্ঠু ভোট হ‌লে ধা‌নের শী‌ষের বিজয় নি‌শ্চিত বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

তিনি বলেন, আমরা যেখানেই যাচ্ছি জনগণের বিপুল সাড়া পাচ্ছি। আজকেও এখানে সকাল সকাল জনগণের ব্যাপক সমাগম দেখতে পাচ্ছি। আমাদের আসার অপেক্ষায় সকাল থেকেই তারা এখানে ছিলো। এতে বুঝা যায়, আগামী ৩০ জানুয়ারি আমাদের বিজয়ী করতে জনগণ অপেক্ষায় আছে।

শনিবার (১৮ জানুয়ারি) সকাল দশটায় রাজধানীর খিলগাঁও এলাকার তালতলা মার্কেট থেকে গণসংযোগ শুরুর আধাঘণ্টা পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

গণসংযোগ করতে খিলগাঁও তালতলা মার্কেট হয়ে মালিবাগ বাজার, আনসার মাঠ হয়ে পূর্ব রামপুরা মেইন গলি, তিতাস রোড হয়ে বনশ্রী, মীরবাগ নতুন রাস্তা, মধুবাগ, টি এন্ড টি কলোনী, মগবাজার বিশাল সেন্টারের গলি থেকে মগবাজার মোড়, ইনসাফ মেডিকেল, দিলু রোড ও বাংলামোটরের দিকে যাচ্ছেন বিএনপির মনোনীত এই মেয়র প্রার্থী।

তা‌বিথ আউয়াল বলেন, ‌‘গণতন্ত্র হরণ করা হ‌য়ে‌ছে। এখন জনগণ ভোট দি‌তে পা‌রে না। এবার বিএন‌পির নেতাকর্মীরা ভোটার‌দের সাহস দি‌বে ভোট কে‌ন্দ্রে যে‌তে এবং ভোটা‌রেরা যা‌তে সুশৃঙ্খলভা‌বে ভোট দি‌তে পা‌রে সে সহ‌যোগিতা কর‌বে।’

নির্বাচন ক‌মিশনারের ওপর আস্থা নেই জানিয়ে এই মেয়র প্রার্থী ব‌লেন, ‘তারা লে‌ভেল প্লে‌য়িং ফিল্ড তৈ‌রি কর‌তে ব্যর্থ হ‌য়ে‌ছে। তারপ‌রও আমরা দেখ‌তে চাই নির্বাচন ক‌মিশন কি ক‌রে?

Loading...