• আজ ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

আ.লীগ ইভিএম নিয়ে কোনো বিতর্কে জড়াতে চায় না: কাদের

২:১৮ অপরাহ্ণ | শনিবার, জানুয়ারি ১৮, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ ইভিএমের পক্ষে, তবে নির্বাচন কমিশন যেভাবে চাইবে সেভাবেই ভোটগ্রহণ হবে। আওয়ামী লীগ এ বিষয় নিয়ে কোনো বিতর্কে জড়াতে চায় না।

শনিবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দুই সিটি নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে তারা (বিএনপি) একটি ছুতো খুঁজছে। নির্বাচনে হারলেই ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) খারাপ এবং জিতলে ইভিএম ভালো, বিএনপির এ ধরনের অবস্থানও সঠিক নয়।

তিনি বলেন, ‘নির্বাচনের আগে বিএনপি দিবাস্বপ্ন দেখে। তারা যে কোনো নির্বাচনের আগে তাদের জনপ্রিয়তা তুঙ্গে বলে প্রচার করে। আর নির্বাচনের পরে তারা হেরে যায়। এবার সিটি নির্বাচনে তাদের দিবাস্বপ্ন দু:স্বপ্নে পরিণত হবে।’

ওবায়দুল কাদের বলেন, এবার ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে আমাদের ক্লিন ইমেজের দুই মেয়র প্রার্থীর পক্ষে যেভাবে গণজোয়ার উঠেছে তাতে আশা করছি আমাদের প্রার্থীরা বিজয়ী হবে।

তিনি বলেন, দেশের মানুষ জানে কোন প্রার্থীকে ভোট দিলে উন্নয়ন হবে।

নির্বাচনের তারিখ পরিবর্তন হলে আওয়ামী লীগ বা সরকরের কোনো আপত্তি থাকবে না উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, একই দিনে সিটি নির্বাচন এবং সরস্বতি পূজা নিয়ে হিন্দু সম্প্রদায়ের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। নির্বাচন কমিশন তাদের সঙ্গে কথা বলে গ্রহণযোগ্য একটি তারিখ ঠিক করবে বলে প্রত্যাশা করছি।

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মান্নানের মৃত্যুতে তিনি দু:খ প্রকাশ করেন।

Loading...