রংপুরে ব্যবসায়ীকে অপহরণ, পুলিশসহ গ্রেফতার ৩

৮:৫৭ অপরাহ্ণ | শনিবার, জানুয়ারি ১৮, ২০২০ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর প্রতিনিধি- রংপুরে এক ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপন আদায়ের চেষ্টার অভিযোগে পুলিশ কনষ্টবলসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রংপুর মেট্রোপলিটান পুলিশের কোতয়ালী থানার ওসি আব্দুর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রাজধানী ঢাকার এনায়েতগজ্ঞ লেন হাজারী বাগের ব্যবসায়ী ও আরবান হেলথ কেয়ারের এ্যাডমিন তোষারফ হোসেন পপি কাজের মেয়ের সন্ধানে তার পূর্ব পরিচিত পুলিশ কনষ্টবল রবিউল ইসলামের সাথে দেখা করার জন্য গত ১১ জানুয়ারী ঢাকা থেকে নাইট কোচে রংপুর নগরীর কামার পাড়াস্থ নাইট কোচ ষ্টান্ডে আসেন, সেখানে রবিউলের সাথে দেখা হয়। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

অনেক খোঁজাখুঁজির পরেও তার স্বজনরা ওই ব্যবসায়ীর কোন হদিস পাচ্ছিলেন না। অবশেষে বৃহস্পতিবার রাতে রংপুর কোতয়ালী থানায় ব্যবসায়ীর ছোট বোন সাজিয়া আফরিন ডলি বাদী হয়ে মামলা দায়ের করেন। পুলিশ মামলার অভিযোগের সূত্র ধরে এবং মোবাইল ট্রাকিং করে শুক্রবার ভোর রাতে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত পুলিশ কনষ্টবল রবিউলকে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে তার দুলাভাই সাইফুল ও তাদের বাসার কাজের ছেলে বিপুল সহ তিনজনকে গ্রেফতার করে। তবে এখন পর্যন্ত অপহৃত ব্যবসায়ী তোষারফ হোসেন পপিকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

এদিকে ব্যবসায়ী তোষারফ হোসেন পপির ছোট বোন সাজিয়া আফরিন ডলি তার ভাইকে ৬ দিনও অতিবাহিত হবার পরেও উদ্ধার করতে না পারায় তীব্র ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে তার ভাইকে উদ্ধার করার দাবি জানান।

এ ব্যাপারে কোতয়ালী থানার ওসি আব্দুর রশীদ জানান, আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আদালতে রিমান্ডের আবেদন করে জ্ঞিাসাবাদের জন্য থানায় আনা হবে বলে জানান। মুল অপহ্নতকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Loading...