• আজ ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

তাবিথের পক্ষে গণজোয়ার, বিজয়ী হবেন বিপুল ভোটে: মির্জা ফখরুল

১২:৩৮ অপরাহ্ণ | সোমবার, জানুয়ারি ২০, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে গণজোয়ার দেখতে পাচ্ছেন বলে জানালেন দলটির মহাসচিব মির্জা ফখরুল। তিনি বলেন, ‘জনগণের বিপুল ভোটে তাবিথ আউয়াল বিজয়ী হবেন।’

সোমবার নির্বাচনী প্রচারণার ১১ তম দিনে মিরপুর ৬ নং সেকশন ৭ ওয়ার্ড থেকে তাবিথ আউয়ালকে সঙ্গে নিয়ে বিএনপির মহাসচিব নির্বাচনী প্রচারণা শুরু করেন।

এসময় মির্জা ফখরুল বলেন, তাবিথ আউয়ালের পক্ষে নির্বাচনী প্রচারণায় এসেছি। এ নির্বাচনে ঢাকাবাসীর ধানের শীষের জন্য তাবিথ আউয়ালের পক্ষে যে গণজোয়ার দেখতে পাচ্ছি তা অভূতপূর্ব। এতে আমরা মনে করছি, অবাধ সুষ্ঠু নির্বাচন হলে অবশ্যই তাবিথ আউয়াল বিপুল ভোটে বিজয়ী হবেন।

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনকে খালেদা জিয়ার মুক্তির জন্য জন্য ‘চ্যালেঞ্জ’ আখ্যায়িত করেন ফখরুল। তিনি বলেন, আমরা এ নির্বাচনকে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। এ নির্বাচন জনগণকে সম্পৃক্ত করবার আন্দোলন হিসেবে আমরা নিয়েছে। আমরা বিশ্বাস করি, জনগণ যদি সংগঠিত হয় তাহলে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্রের মুক্তি এবং নগরবাসীর নাগরিক যে কষ্ট, তা থেকে মুক্তির জন্য তাবিথ আউয়াল যে কর্মসূচি নিয়েছেন, সে কর্মসূচি প্রচারে জনগণ ঐক্যবদ্ধ হবে এবং তাবিথ আউয়ালের ধানের শীষের বিজয় সুনিশ্চিত হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন কমিশন তাদের যে দায়িত্ব তা সঠিকভাবে পালন করতে পারেনি। নির্বাচনের তারিখ পরিবর্তন তাদের অযোগ্যতার প্রমাণ। এই নির্বাচন কমিশন অযোগ্য। কখনোই তারা সুষ্ঠু নির্বাচন করতে পারেনি। আমরা মনে করি জনগণের উত্তাল তরঙ্গের মধ্যে সব ষড়যন্ত্র উপেক্ষা করে তাবিথ আউয়াল জয়ী হবে। এই নির্বাচনে বিএনপি জনগণকে সম্পৃক্ত করে গণতান্ত্রিক আন্দোলনে পক্ষে নিয়ে যেতে চায়।

জনগণের উত্তাল তরঙ্গের মধ্যে সব ষড়যন্ত্র-চক্রান্ত ভেসে যাবে দাবি করে মির্জা ফখরুল বলেন, এ নির্বাচনের মধ্য দিয়ে বিএনপি জনগণকে সম্পৃক্ত করে গণতান্ত্রিক আন্দোলনের পক্ষে নিয়ে যেতে চায়।

Loading...