টাঙ্গাইলে সাংবাদিকদের ওপর হামলা: আরও ২ জনসহ মোট গ্রেফতার ৮

১:৩৮ অপরাহ্ণ | সোমবার, জানুয়ারি ২০, ২০২০ ঢাকা, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার মূলহোতা কুখ্যাত জুয়াড়ি ফজল মন্ডলের সহকারি সেকাম ও হটুকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রোববার (১৯ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এনিয়ে মূলহোতা ফজল মন্ডলসহ মোট গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো ৮।

এ বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিরাজগঞ্জের যমুনার চরাঞ্চল ও ভূঞাপুরের পাথরাইলকান্দি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গত ২ জানুয়ারি বিকালে টাঙ্গাইলের ভূঞাপুরের গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় রাজনৈতিক ছত্রছায়া ও প্রশাসনের নাকের ঢগায় দীর্ঘদিন ধরে চলমান জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের উপর হামলা চালায় জুয়াড়িরা।

এতে ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদারসহ ৬ জন আহত হন। পরে ফজল মন্ডলকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখসহ শতাধিক অজ্ঞাত ব্যক্তির নামে রাতেই মামলা দায়ের করা হয়। এ পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

এ ঘটনায় পূর্বে গ্রেফতার ৬ আসামির মধ্যে পাঁচজন জেল হাজতে ও একজন অন্তবর্তীকালিন জামিনে রয়েছেন।