ঝালকাঠিতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষ, দুই চালকসহ আহত ১০

৫:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, জানুয়ারি ২১, ২০২০ দেশের খবর, বরিশাল

মোঃনজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যান দুইটির চালকসহ আহত হয়েছেন অন্তত ১০ জন।

তবে দুই চালকেরই অবস্থা গুরুতর বলে জানা গেছে। আশংকাজনক অবস্থায় তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অন্যান্যরা ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আজ মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পুলিশ লাইন সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহত বাস চালক জামাল (৪০) নলছিটি উপজেলার লক্ষণকাঠি গ্রামের মৃত শের আলীর ছেলে। ট্রলি চালক এরশাদ (২৬) একই উপজেলার রূপচন্দ্রপুর গ্রামের রুস্তম আলীর ছেলে।

ঝালকাঠি বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী জানান, সকাল সাড়ে ১০টায় ঝালকাঠি বাসটার্মিনাল থেকে বরিশালের উদ্দেশ্য আল্লাহ মহান (ঢাকা মেট্রো-ব ১১-১৫৩২) নামের যাত্রীবাহী বাসটি সুতালড়ি পুলিশ লাইনের কাছাকাছি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে ধাক্কা খায়। এতে বাসের সামনের ডান দিকের অংশ দুমড়ে মুচড়ে যায়।

ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা জানান, বাস ও ট্রলির সংঘর্ষে আহত কয়েকজনে চিকিৎসা নিয়েছেন। অবস্থা গুরুতর হওয়ায় ২ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।

Loading...