শাহজাদপুরে ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নেওয়া অভিযুক্ত সেই এসআই বরখাস্ত

৬:৪৪ অপরাহ্ণ | বুধবার, জানুয়ারি ২২, ২০২০ রাজশাহী
Sirajgonj

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর থানার এসআই সামিউল ইসলামকে গরু ব্যবসায়ীর ৯৩ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে বরখাস্ত করা হয়েছে। বরখাস্তের তথ্যটি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।

এবিষয়ে গতকাল মঙ্গলবার ২১ জানুয়ারী “শাহজাদপুরে পুলিশের বিরুদ্ধে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগ” শিরোনামে দেশের জনপ্রিয় অনলাইন পোর্টাল সময়ের কণ্ঠস্বরে একটি খবর প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পরদিনই বুধবার অভিযুক্ত এসআইয়ের বিরুদ্ধে এ ব্যবস্থা গ্রহন করা হলো।

উল্লেখ্য- গরু ব্যবসায়ী মোঃ আজাদ আলী শেখ গত ১৪ জানুয়ারি পার্শ্ববর্তী উপজেলা বেড়া চতুর হাটে ৫টি গরু ৩ লক্ষ ৩৮ হাজার টাকা বিক্রি করে বাকী একটি গরু ফেরত নিয়ে  সন্ধ্যায় বাড়ি ফেরার পথে করতোয়া সেতুর পূর্ব পাশে শাহজাদপুর থানার এসআই সামিউল ইসলাম পথরোধ করে বিভিন্ন রকম উদ্ভট প্রশ্ন করে। সবকিছুর সঠিক জবাব এবং কাগজপত্র পাওয়ার পরেও জোড়পূর্বক থানায় নিয় এসে বিভিন্ন মামলার ভয়ভীতি দেখিয়ে কাছে থাকা ৩ লক্ষ ৩৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। টাকা নিয়ে নেওয়ার পর ব্যবসায়ী আজাদ, তার সহযোগী এবং গাড়ির ড্রাইভারকে থানার লকআপে ঢুকিয়ে দেয়। তারপর রাত তিনটার সময় লকআপ থেকে বের করে দেয়। তখন আজাদ আলী ছিনিয়ে নেওয়া টাকা ফেরত চাইলে এসআই সামিউল ইসলাম ৯৩ হাজার টাকা রেখে ২ লক্ষ ৪৫ হাজার টাকা ফেরত দেয়। আজাদ আলী বাকী ৯৩ হাজার টাকা চাইলে এসআই সামিউল হোসেন ডাকাতি মামলাসহ বিভিন্ন প্রকার মামলার  ভয়ভীতি প্রদর্শন করে এবং তাদের বানানো কাগজপত্রে টিপসই নেয়।

এ অবস্থায় অসহায় গরু ব্যবসায়ী আজাদ আলী বাকী টাকা পাওয়ার জন্য বাদী হয়ে সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল)  বরাবর ১৭ জানুয়ারী একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Loading...