লালমনিরহাটে জুয়ার আসর থেকে আ’লীগ-বিএনপি নেতাসহ আটক-৬

৮:৫৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জানুয়ারি ২৩, ২০২০ রংপুর

ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় প্রজাপতি স্টুডিও’র ভিতর জুয়ার আসর থেকে আ’লীগ ও বিএনপি নেতাসহ ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার(২৩ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার মেডিকেল মোড়ের কলেজ রোড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাতীবান্ধা মেডিকেল মোড়ের কলেজ রোড এলাকার একটি ছবি তোলার স্টুডিও’র ভিতরে অভিযান চালানো হয়। পরে ওই সময় জুয়া খেলার অবস্থায় ৬ জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়। জুয়ার খেলার অপরাধে এর আগেও গ্রেফতার হয়েছিল তারা।

গ্রেফতারকৃতরা হলেন, ঐ উপজেলার নওদাবাস ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মায়ানুল হক পলাশ (৪৩), উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সিঙ্গিমারী ইউনিয়ন বিএনপি’র সদস্য সচিব মোতালেব হোসেন (৪২), হাতীবান্ধা আলিম মাদ্রাসার অফিস সহকারী আমিনুর রহমান (৪০), প্রজাপতি স্টুডিওর মালিক দোলেয়ার হোসেন (৩৭) এবং সিঙ্গিমারী গ্রামের মৃত তফিজ উদ্দিন ছেলে আব্দুল জব্বার (৫৫) ও নুরুল হকের ছেলে জয়নাল (৩৫)।

হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ওমর ফারুক এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে হবে। শুক্রবার সকালে মামলার প্রক্রিয়া শেষে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Loading...