শীতার্ত ও মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরণ করলেন এমপি সৈয়দা জাকিয়া নুর লিপি

১০:০২ পূর্বাহ্ণ | শনিবার, জানুয়ারি ২৫, ২০২০ ঢাকা
Kishorgonj

এ. এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ সদরের বিভিন্ন ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন কিশোরগঞ্জ -১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা: সৈয়দা জাকিয়া নূর লিপি।

মুক্তিযোদ্ধা যুব কমান্ড কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে বৃহ¯পতিবার (২৩ জানুয়ারি) কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল, বিন্নাটি, মারিয়া, মহিনন্দ ও মাইজখাপন ইউনিয়নের গরীব অসহায়, শীতার্ত ও মুক্তিযোদ্ধাদের মধ্যে ১২০০ কম্বল বিতরণ করা হয়। পরে বিকেলে শহরের মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্নসাধারন স¤পাদক, বিসিবির পরিচালক(ঢাকা বিভাগ) ও সভাপতি জেলা মুক্তিযোদ্ধা যুবকমান্ডের সভাপতি সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ডা:সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদির মিয়া, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো:আসাদুল্লাহ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক বিলকিস বেগম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. মাসুমা আক্তার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, জেলা যুবলীগ নেতা বাছির উদ্দিন রিপন, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি প্রকৌশলী শরীফুল ইসলাম শরীফ, জেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক আশরাফ আলী, যুগ্নসাধারন স¤পাদক আব্দুল কাদের শিবলী, দপ্তর স¤পাদক লুৎফুর রহমান নয়ন, উপপ্রচার স¤পাদক কাজী সোলায়মান আবেদীন। এ সময় আরো উপস্থিত ছিলেন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Loading...