শাহজাদপুরে ইয়াবা বিক্রেতা ও গরুচোরসহ ৭জন আটক

১১:২৯ অপরাহ্ণ | শনিবার, জানুয়ারি ২৫, ২০২০ রাজশাহী
Sirajonj

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে ১জন ইয়াবা বিক্রেতা, ২জন গরুচোর ও ৪জন জুয়াড়ি সহ মোট ৭জনকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ।

শাহজাদপুর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই শাহজাহানের নেতৃত্বে থানা পুলিশ উপজেলার পোতাজিয়া ইউনিয়ন পরিষদে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চৌকিদারদের রুম থেকে মাদক ব্যাবসায়ী আঃ মোতালেব ( ৪৫) দৌড়ে পালিয়ে যায়। এসময় পুলিশ আনেয়ার হোসেন (৩৫) নামের দায়িত্বরত চৌকিদারকে  আটক করে।

পরে তার রুমে তল্লাশি চালিয়ে আলমারি থেকে ৭০পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে ধৃত আনোয়ার হোসেন ও পলাতক আসামি আঃ মোতালেবের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। আনোয়ার হোসেন পোতাজিয়া নতুন পাড়ার মৃত রহমত প্রাং এবং আঃ মোতালেব চন্দ্রপাড়ার মৃত আবুল কালামের পুত্র। উক্ত অভিযানে এএসআই হেহেদী হাসান ও এএসআই জহুরুল ইসলাম অংশ নেয়।

অন্য একটি জুয়া বিরোধী অভিযানে এসআই আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে শাহজাদপুর থানা পুলিশের একটি দল উপজেলার বেলতৈল ইউনিয়নের আগনুকালী গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় ৪জন জুয়াড়িকে আটক করা হয়। আটককৃত মোঃ শাহীন সরকারের পুত্র এনামুল হক সরকার (৪০), মৃত শুকুর আলীর পুত্র আঃ কুদ্দুস (৫২), মোঃ শফেত প্রাং পুত্র শাহআলম (৩৫),  মোঃ রহম আলী খন্দকারের পুত্র রফিক জামাল (৩২)। উক্ত অভিযানে এএসআই নাজমুল হোসেন ও এএসআই কাঞ্চন কুমার প্রাং অংশ নেয়।

অন্যদিকে উপজেলার নন্দলালপুর উত্তরপাড়ায় চুরি করা গরুসহ ১জন গরু চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। আটককৃত চোর নন্দলালপুর উত্তরপাড়ার মৃত আইনুদ্দিন সরকারের পুত্র মোঃ শামসাদ সরকার (৪৫)। আটককৃত আসামিদের আজ শাহজাদপুর কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

Loading...