• আজ ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

৩২৯ টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন প্রকল্প একনেক অনুমোদন পাওয়ায় সিরাজগঞ্জে আনন্দর‌্যালী

৭:২০ অপরাহ্ণ | রবিবার, জানুয়ারি ২৬, ২০২০ রাজশাহী
sitfajganj

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: উপজেলা পর্যায়ে ৩২৯ টি টেকনিক্যাল স্কুল ও কলেজ (টিএসসি) স্থাপন ২য় পর্যায়ে শীষক প্রকল্পটি একনেক সভায় অনুমোদনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তুরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সিরাজগঞ্জের সরকারী পলিটেকনিকসহ সকল টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দ ।

এই উপলক্ষে রবিবার সকাল সাড়ে ১০টায় সিরাজগঞ্জ চৌরাস্তা হতে একটি আনন্দ র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ে যেয়ে শেষ হয় । পরে প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করা হয় ।

এই সময় বক্তরা বলেন, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনের মেগা প্রকল্প‘ উপজেলা পর্যায়ে ৩২৯ টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন ’ অনুমোদন কারিগরি শিক্ষার ইতিহাসে এক অনন্য মাইফলক । প্রকল্পটি মোট বিশ হাজার পাঁচশত পঁচিশ কোটি  উনসত্তর লক্ষ টাকা ব্যায়ে ৫ বছরে বাস্তবায়িত হবে । প্রকল্পটির মাধ্যমে প্রতিটি প্রতিষ্ঠান ১০৮০ জন শিক্ষার্থী হিসাবে মোট ৩,৫৫,৩২০ জন শিক্ষাথী কারিগরি শিক্ষার অংশগ্রহনের সুযোগ পাবে ।

এই মেগা প্রকল্প অনুমোদন করে দেশকে কারিগরি শিক্ষায় সমৃদ্ধ ও অর্থনৈতিক স্বয়ংসর্ম্পণ করার মাধ্যমে বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়ার পথে আরও একধাপ এগিয়ে নেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায় তারা ।

উক্ত আনন্দ র‌্যালীতে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সরকারী পলিটেকনিকের অধ্যক্ষ প্রকশৌলী আব্দুর হান্নান খান, একডেমী ইনচার্জ চীফ ইন্সট্রাক্ট (আরএস),প্রকশৌলী খ.ম রওশন হাবীব, চীফ ইন্সট্রাক্ট (আরএসসি),প্রকশৌলী আইজি মাহমুদ, জুনিয়র ইন্সট্রাক্ট ননটেক ম্যানেজমেন্ট মহসীন আলীসহ বিভিন্ন টেকনিক্যাল স্কুল ও  কলেজের শিক্ষক ও কর্মকর্তা কর্মচারী বৃন্দ অংশগ্রহন করে ।

Loading...