• আজ ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

হামলার জন্য ইশরাককেই দায়ী করলেন তাপস

৭:৪৯ অপরাহ্ণ | রবিবার, জানুয়ারি ২৬, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাজধানীর গোপীবাগে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনায় বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনকে অভিযুক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেন, নির্বাচনে জাতীয় রাজনীতির কূটকৌশল নিয়ে কাজ হচ্ছে না বিএনপির। সন্ত্রাসীদের বের করে এনেছে। তারা ভয়ভীতি সৃষ্টির পাঁয়তারা করছে। আনুষ্ঠানিকভাবে রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করা হবে।

রোববার (২৬ জানুয়ারি) দুপুরে রাজধানীর সবুজবাগ এলাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় তিনি নেতাকর্মীদের শান্ত থাকার আহ্বান জানান।

ব্যারিস্টার তাপস বলেন, তাদের (বিএনপির) মুখোশ উন্মোচন হচ্ছে। নির্বাচনের আবরণে তারা বিভিন্ন সন্ত্রাসীদের বের করে নিয়ে আসছে। সেটিরই প্রতিফলন দেখা যাচ্ছে।

কর্মীদের শান্ত থাকার নির্দেশ দিয়েছেন উল্লেখ করে তাপস বলেন, আমি কর্মীদের ধৈর্য ধরার ও শান্ত থাকার কড়া নির্দেশ দিয়েছি। আমি আশা করবো আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে ব্যবস্থা নেবে।

ইভিএম নিয়ে বিএনপি প্রার্থীর অভিযোগের জবাবে ফজলে নূর তাপস বলেন, ইভিএম ভোট দেওয়ার আধুনিক পদ্ধতি। ইভিএম নিয়ে ঢাকাবাসীর কোনো শঙ্কা পাইনি। তারা সাদরে এটি গ্রহণ করেছে।

নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী প্রভাব বিস্তার করছেন, বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের এমন অভিযোগে ফজলে নূর তাপস বলেন, ইশরাকের অভিযোগ সম্পূর্ণ অমূলক। প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে তিনি যে সুবিধা পাচ্ছেন, আমিও সেটা পাচ্ছি।

Loading...