ওবায়দুল কাদেরকে লিগ্যাল নোটিশ পাঠানোর কথা অস্বীকার তাবিথের

১১:৪৮ অপরাহ্ণ | সোমবার, জানুয়ারি ২৭, ২০২০ আলোচিত বাংলাদেশ
kader

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ‘লিগ্যাল নোটিশ’ পাঠিয়েছেন বলে যে খবর প্রকাশ হয়েছে তা সঠিক নয় বলে জানিয়েছেন তাবিথ আউয়ালের মিডিয়া সেলের সমন্বয়ক মাহমুদ হাসান।

এক প্রেসবিজ্ঞপ্তিতে তিনি জানিয়েছেন, ‘ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উকিল নোটিশ দিয়েছেন মর্মে যে খবর বেরিয়েছে, সেটি সঠিক নয়। প্রার্থী এই বিষয়ে কিছুই জানেন না। যে আইনজীবীর নাম নোটিশে উল্লেখ করা হয়েছে, তাকেও তিনি চেনেন না।’

এর আগে, ঢাকা সিটি করপোরেশন এলাকায় আচরণবিধি লঙ্ঘন করে পোশাকের সঙ্গে নৌকা প্রতীকের ‘কোট পিন’ব্যবহার থেকে বিরত থাকতে ওবায়দুল কাদেরকে একটি লিগ্যাল নোটিশ পাঠানোর খবর প্রকাশ করা হয় বিভিন্ন মিডিয়ায়।

কথিত ওই লিগ্যাল নোটিশের কপিটি সময় সংবাদের হাতেও এসেছে। তবে, এ বিষয়ে দ্বিমত পোষণ করেছেন তাবিথ আউয়ালের মিডিয়া সেলের সমন্বয়ক মাহমুদ হাসান। তিনি সময় সংবাদকে জানান, এই লিগ্যাল নোটিশের কপিটি তাদের নয়। কেউ বিভ্রান্তি ছড়াতে এমনটি করছে।

সোমবার (২৭ জানুয়ারি) তাবিথ আউয়ালের পক্ষে নোটিশটি পাঠিয়েছেন আইনজীবী আমীনুল ইসলাম মুনির। নোটিশটি প্রধান নির্বাচন কমিশনার ও রিটার্নিং কর্মকর্তাকেও দেওয়া হয়েছে।

Loading...