মেজাজ হারিয়ে ভক্তের ফোন কেড়ে নিলেন সালমান খান

১২:৫৮ অপরাহ্ণ | বুধবার, জানুয়ারি ২৯, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- বলিউডে তারকাদের মেজাজ নিয়ে নানা ছবি প্রায়ই প্রকাশ্যে আসে। তবে হুট করে রেগে যাওয়া তারকাদের মধ্যে সবার উপরে আছে ইন্ডাস্ট্রির ‘সুলতান’ খ্যাত সালমান খানের নাম। তার মেজাজ হুটহাটই গরম হয়ে যায়, ঘটিয়ে বসেন নানা কাণ্ড। সেসব নজির বহুবার দেখেছে বলিউড। এমনকী, ভাইজানের গরম মেজাজের সাক্ষী স্বয়ং তার সাবেক প্রেমিকা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

নতুন খবর হলো, আবারও মেজাজ হারিয়ে বিতর্কে জড়িয়েছেন ‘দাবাং’ হিরো সালমান খান। এক ভক্ত সালমানের সাথে সেলফি তোলার আবদার করলে, তার সেলফোনটিই হাতিয়ে নেন তিনি। সেই ছবি ধরা পড়ে এক টুইটার ব্যবহারকারীর ভিডিওতে।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে মঙ্গলবার ওই যুবক লিখেছেন, ‘গোয়া আন্তর্জাতিক বিমানবন্দরে দেখলাম এক ভক্ত সেলফি তুলতে চাইলে তাঁর মোবাইল ফোনটি ছিনিয়ে নেন সালমান খান। এমন মানুষদেরকে স্টার বলা সাজে না।’

ভিডিওতে দেখা যায়, বডিগার্ড পরিবেষ্টিত সালমান একটি সেলফোন নিয়ে এগিয়ে যাচ্ছেন। তার পেছন সেই ফোনটি নিতে ছুটছেন এক যুবক। তার আগেই ওই যুবক নিজের হিরোর সাথে সেলফি তোলার ইচ্ছে প্রকাশ করলে সালমান তা অস্বীকার করেন। আবদার না মিটিয়েই তার ফোনটি কেড়ে নিয়ে হাঁটা দেন।

এর আগেও নিজের রাগ সামলাতে না পেরে প্রকাশ্যে এক বডিগার্ডকে চড় মেরেছিলেন সালমান। সেই ভিডিও ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যেই। শুধু তাই নয়, ভারতের ফটোজার্নালিস্ট অশোক পাণ্ডের সাথে বাজে ব্যবহারও করেছিলেন তিনি।

Loading...