৫টি রূপরেখা দিয়ে তাপসের ইশতেহার ঘোষণা

২:০৮ অপরাহ্ণ | বুধবার, জানুয়ারি ২৯, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ইশতেহার ঘোষণা করেছেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।ইশতেহারে পাঁচটি মূল বিষয়কে সামনে রেখে বেশ কিছু প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন তাপস।

বুধবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তাপস ঐতিহ্যর ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, স্বশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা-এ পাঁচটি রূপরেখায় ভাগ করে প্রতিশ্রুতিগুলো উপস্থাপন করেন।

তাপস বলেন, দুর্নীতিমুক্ত সংস্থা হিসেবে গড়ে তোলা হবে সিটি করপোরেশনকে। নাগরিক সেবায় ২৪ ঘণ্টাই সক্রিয় থাকবে সেটি। গৃহকর বৃদ্ধি না করা, ওয়ান স্টপসার্ভিস চালু এবং ৯০ দিনের মধ্যে মৌলিক সুবিধা নিশ্চিতের অঙ্গীকার করেন তিনি।

তিনি জানান, কেন্দ্রীয় কারগারকে ঐতিহ্যবাহী প্রাঙ্গন হিসেবে গড়ে তোলা হবে। কর্মজীবীদের জন্য হোস্টেল গড়া, সব সেবা অনলাইন ভিত্তিক করা, ঘরে বসেই সেবার ফি পরিশোধ করার ব্যবস্থা এবং নিজস্ব দমকল বাহিনী প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দেন শেখ ফজলে নূর তাপস।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে ব্যারিস্টার তাপসের নির্বাচন পরিচালনা টিমের প্রধান ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, মোজাফ্ফর হোসেন পল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, মহানগর দক্ষিণ শাখা আওয়ামী লীগের সভাপতি আবু আহাম্মদ মান্নাফী, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ প্রমুখ।

Loading...