নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ইউপি সদস্য, আটক করে পুলিশে দিল জনতা

২:৫৪ অপরাহ্ণ | বুধবার, জানুয়ারি ২৯, ২০২০ খুলনা, দেশের খবর

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলার তেতুলিয়া ইউনিয়নের ইউপি সদস্য বাবর আলী মোড়ল (বাবু) কে আপত্তিকর অবস্থায় আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাত ১১ টার দিকে আড়ংপাড়া গ্রাম হতে তাকে আটক করা হয়।

এলাকাবাসী সুত্রে জানাযায়, উপজেলার আড়ংপাড়া গ্রামের গাজী শহিদুল ইসলামের স্ত্রী ফজিলা বেগম (৩৫) এর সাথে ইউপি সদস্য মৃত: মোকাম আলী গাজীর ছেলে ইউপি সদস্য বাবর আলী মোড়ল (৪৫) এর দীর্ঘদিন যাবৎ অবৈধ সম্পর্ক চলছিল। ভাটার কাজে শহিদুল ইসলাম বাইরে থাকায় প্রতিনিয়ত মেম্বার বাবর আলী শহিদুলের বাড়িতে যেত এবং শহিদুলের স্ত্রীর সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত হতো। বিষয়টি এলাকাবাসীর নজরে আসলে তারা নিষেধ করলেও এ ব্যাপারে মেম্বার কোন কর্ণপাত করেননি। বরং যারা তাকে নিষেধ করেছিলো তাদেরকে হুমকি প্রদান করেন।

মঙ্গলবার রাতে বাবুর আলী শহিদুল ইসলামের বাড়িতে প্রবেশ করে ফজিলা বেগমের সাথে অবৈধ সর্ম্পকে লিপ্ত হলে স্থানীয় এলাকাবাসী ফজিলা বেগম ও বাবুর আলীকে ঘরের ভিতরে তালা বন্ধ করে আটকে রেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে ঘরের তালা ভেঙ্গে আপত্তিকর অবস্থায় খাটের নিচ হতে বাবুর আলী ও ফজিলা বেগমকে আটক করে।

জাতপুর ক্যাম্প ইনচার্জ সাইদুর রহমান জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে বাবর আলী ও ফজিলা বেগমকে আপত্তিকর অবস্থায় আটক করে রাত্র আনুমানিক ১২টার দিকে থানায় প্রেরণ করেছি।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল সত্যতা স্বীকার করে বলেন, পরকীয়ার অপরাধে বাবর আলী ও ফজিলা বেগমকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।