বিশ্বের সেরা সুন্দরী দাদি হলেন ভারতের আরতি

৬:২৭ পূর্বাহ্ণ | শনিবার, ফেব্রুয়ারি ১, ২০২০ বিনোদন
aro

বিনোদন ডেস্কঃ বিশ্বের সেরা সুন্দরী দাদী নির্বাচিত হয়েছেন ভারতের বেঙ্গালুরুর আরতি বি চাটলানি। সম্প্রতি বুলগেরিয়ায় অনুষ্ঠিত ‘গ্র্যান্ডমা আর্থ’ মুকুট জিতে নেন ভারতের ৬২ বছরের এই নারী। প্রথম ভারতীয় হিসেবে তিনি এই শিরোপা জেতেন।

বুলগেরিয়ার সোফিয়াতে পাঁচ দিনব্যাপী(১৯ থেকে ২৩ জানুয়ারি) অনুষ্ঠিত হয় ওই বিউটি পেজেন্ট। সৌন্দর্যের যে নির্দিষ্ট কোনো বয়স হয় না, সে বার্তা দিতেই এই পেজেন্টের আয়োজন।

শুধু খেতাব জয় নয়, প্রতিযোগিতায় অংশ নেওয়া থেকে প্রস্তুতি গোটাটাই যেনো এক ম্যাজিক-সফর বলে জানিয়েছেন আরতি চাটলানি। তিনটি রাউন্ডে প্রতিযোগিতা হয়। প্রথমে ন্যাশনাল কস্টিউম রাউন্ড, এরপর ট্যালেন্ড রাউন্ড এবং একদম শেষে ক্রাউনিং সেরিমনি রাউন্ড।

প্রথম রাউন্ডে লেহেঙ্গা ও কনের মতো গহনা পরেছিলেন বলে জানান আরতি। ট্যালেন্ট রাউন্ডে একটি হিন্দি গানের সঙ্গে নাচ করেন তিনি। তার নাচে গ্র্যান্ডমাদারের সঙ্গে নাতি-নাতনিদের সম্পর্ক তুলে ধরা হয়।

প্রতিযোগিতায় তার থেকে বেশি লম্বা ও ফিট গ্র্যান্ডমাদার থাকলেও তার আন্তরিকতা বিচারকদের মন ছুঁয়ে যায় বলে জানিয়েছেন আরতি। গোটা সফরে সব সময় নিজের পরিবারকে পাশে পেয়েছিলেন তিনি।

ভারতের এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আরতি বলেন, তিন রাউণ্ডের ছিল এই প্রতিযোগিতা। প্রথম রাউন্ডে তিনি পরেছিলাম ব্রাইডাল জুয়েলারি এবং লেহেঙ্গা। দ্বিতীয় রাউন্ডে ছিল নাচ। সেখানেও কেল্লাফতে। হিন্দি গানের সঙ্গে জমিয়ে নেচে অবাক করেছেন সবাইকে।

Loading...