বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকের উপর অভিমান করে কিশোরীর আত্মহত্যা

৮:৫৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৬, ২০২০ খুলনা
attoaa

মতিন রহমান, মাগুরা জেলা সংবাদদাতা: বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকের উপর অভিমান করে মাগুরার মহম্মদপুরের ছোট নাওভাঙ্গা গ্রামে তামান্না (১৭) নামে এক কিশোরী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের অভিযোগ করেছেন।

গত (৪-ই ফেরুয়ারি ) মঙ্গলবার সকালে ঘরে আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে বলে পরিবারের সদস্যরা জানান। ময়নাতদন্ত শেষে বুধবার বিকালে জানাজা শেষে ছোট নাওভাঙ্গা কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

তামান্নার বড়বোন রজিনা অভিযোগ করে জানান, প্রায় ৭/৮ মাস পুর্বে রাজাপুর ইউনিয়নের রাজপাট গ্রামের গাফ্ফার মোল্যার ছেলে ডিস লাইনম্যান ইব্রাহিম কাজের সুবাদে তাদের বাড়িতে আসে। সেখান থেকে তাদের দু’জনের পরিচয় ও মোবাইল নম্বার বিনিময় হয়।এর এক পর্যায়ে ইব্রাহিম বিয়ের প্রলোভন দেখিয়ে তামান্নার সাথে শারীরিক সর্ম্পক গড়ে তোলে। কয়েক দফায় ইব্রাহিমকে বিয়ে করার প্রস্তাব দেয় তামান্না কিন্তু ইব্রাহিম তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এতে ক্ষোভে আত্মহত্যার পথ বেছে নেয় বলে তামান্নার বড়বোন রজিনা জানান।

তামান্নার ভাই আলিম মোল্যা জানান, তার বোনকে ইব্রাহিম আত্মহত্যা করতে বাধ্য করেছে। তিনি তার বোনের হত্যার বিচার দাবি করেন।

এ বিষয়ে ইব্রাহিমের পিতা গাফ্ফার মোল্যার জানান, এসব বিষয়ে তিনি আগে থেকে কিছুই জানতেন না। এখন লোকের মুখে এবং মেয়ের পরিবারের কথা শুনে জানতে পেরেছেন। ছেলে যদি অন্যায় করে তবে তার বিচার হওয়া উচিত বলে তিনি জানান।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, মরদেহের সুরতহাল ও ময়নতদন্ত সম্পন্ন করা হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ দেয়নি। তবে একটি অপমৃত্যু মামলা হয়েছে।