• আজ ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

‘শুধু বাংলাদেশে নয়, সারা বিশ্বে একযোগে মুজিববর্ষ পালিত হবে’- আমু

১১:০১ অপরাহ্ণ | শুক্রবার, ফেব্রুয়ারি ৭, ২০২০ বরিশাল
amu

মোঃ নজরুল ইসলাম,ঝালকাঠি প্রতিনিধিঃ মুজিববর্ষ শুধু বাংলাদেশেই নয়, সারা বিশ্বে একযোগে পালিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।

তিনি বলেন, আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধুর শত তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে সরকার বছর ব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে। বাংলাদেশের সঙ্গে একাত্মতা প্রকাশ করে বিশ্বের সবগুলো দেশেই উৎসবমুখর পরিবেশে মুজিববর্ষ পালিত হবে।

শুক্রবার বিকেলে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার পঞ্চগ্রাম মাধ্যমিক বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্প্রতি বিদ্যালয়টি এমপিওভুক্ত হওয়ায় কর্তৃপক্ষ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, ঝালকাঠি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার ও নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার।

এছাড়াও স্থানীয় নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তব্য দেন। অনুষ্ঠানের শুরুতেই ফুল ও ক্রেস্ট দিয়ে আমির হোসেন আমুকে সংবর্ধনা দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যরা।