• আজ ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

প্রক্সি পরীক্ষা দিতে এসে নারীসহ গ্রেপ্তার তিন, ১ বছরের কারাদন্ড

১১:২২ অপরাহ্ণ | শুক্রবার, ফেব্রুয়ারি ৭, ২০২০ অপরাধ
gre

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি প্রোগ্রামের প্রথম বর্ষের পরীক্ষায় প্রক্সি দিতে এসে নারীসহ গ্রেপ্তার হয়েছে তিন জন। শুক্রবার সকাল দশটায় কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ে কেন্দ্র থেকে এদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া কলাপাড়া উপজেলার দিগর বালিয়াতলী এলাকার ফাহিমা (১৯), দিয়ারা অমখোলা এলাকার ফারুক (২৯) এবং পটুয়াখালী সদর থানার অলিউল্লাহ (৩২) কে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে কলাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমান আদালত।

কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব খলিলুর রহমান জানান, উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি প্রোগ্রামের প্রথম বর্ষের তৃতীয় দিনে গনিত পরীক্ষায় ওই কেন্দ্রর নয়া মি¯্রপিাড়া গ্রামের নুরুন নাহার, মহিপুরের সাইফুল ইসলাম এবং তিতকাটা গ্রামের আবুল বশারের বদলে দন্ডিতরা প্রক্সি পরীক্ষা দিচ্ছিল।

উল্লেখ্য কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ে কেন্দ্রে উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি প্রোগ্রামের প্রথম বর্ষের পরীক্ষায় ৪৪জন পরীক্ষায় অংশগ্রহন করছে। ইতিপূর্বে অসাদুপায় অবলম্বনের দায়ে দুইজনকে বহিস্কার করা হয়েছে।

Loading...