সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

হবিগঞ্জে মাদ্রাসা থেকে রোহিঙ্গা যুবক আটক

◷ ১০:২৪ অপরাহ্ন ৷ শনিবার, ফেব্রুয়ারী ৮, ২০২০ সিলেট
rohin

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ হবিগঞ্জ শহরের উমেদনগর টাইটেল মাদ্রাসা থেকে হাফেজ আজিজুল মোস্তফা (২৫) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ। অসুস্থ বাবার চিকিৎসার জন্য টাকা জোগাড় করতে হবিগঞ্জে আসেন তিনি।

শনিবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ হেফাজতে তাকে ক্যাম্পে ফেরত পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, আজিজুল উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ১ নম্বর ব্লকের জাফর আহমেদের ছেলে। অসুস্থ বাবার চিকিৎসার জন্য টাকা জোগাড় করতে তিনি হবিগঞ্জে আসেন বলে পুলিশকে জানায়।

হবিগঞ্জের বাহুবল উপজেলার মুফতি কবির আহমেদ রোহিঙ্গা ক্যাম্পে গেলে আজিজুল মোস্তফাকে মোবাইল নাম্বার দিয়ে আসেন। পরবর্তীতে কবির আহমেদের সঙ্গে যোগাযোগ করে গত ৬ ফেব্রুয়ারি হবিগঞ্জের বাহুবলে আসেন মোস্তফা। পরে বুধবার হবিগঞ্জের উমেদনগর টাইটেল মাদ্রাসায় এসে তার বাবার চিকিৎসার জন্য সাহায্য সংগ্রহ তিনি। এ খবর জানার পর হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ খবর পেয়ে তাকে আটক করেছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী জানান, বাবার অসুস্থতার জন্য সাহায্যের টাকা তুলতে ক্যাম্প থেকে পালিয়ে হবিগঞ্জে এসেছে বলে পুলিশকে জানিয়েছে আজিজুল মোস্তফা। আজ তাকে পুলিশ হেফাজতে ক্যাম্পে ফেরত পাঠানো হয়েছে।