বাবার সামনে খোলামেলা পোশাক পরে ব্যাপক সমালোচনার মুখে সোনম

১০:৩৮ অপরাহ্ণ | শনিবার, ফেব্রুয়ারি ৮, ২০২০ বিনোদন
sonam

বিনোদন ডেস্কঃ নিজের বাবার সামনে খোলামেলা পোশাক পরে বাবা অনিল কাপুরের সঙ্গে ছবি তোলায় ব্যাপক সমালোচনার শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সোনম কাপুর অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ‘মালাং’ ছবির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের অনেক তারকায়। অন্যদরে মতো সেখানে সোনম কাপুরের বাবা অনিল কাপুরও হাজির হন। সেখানেই বাবার সঙ্গে খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে পোজ দেন সোনম। আর এ নিয়ে বলিউড পাড়ায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা চলছে। সব তীর্যক প্রশ্ন ছুঁড়ে দিয়ে ট্রল করা হয়েছে সোনম কাপুরকে।

বাবার সামনে মেয়ের এমন খোলামেলা কাপড় পরায় নেটিজেনরা ছুঁড়ে দিচ্ছেন কড়া মন্তব্য। অনেকে প্রশ্ন করছেন, বাবার পাশে এভাবে দাঁড়াতে লজ্জা লাগছে না? নিজের বাবার সামনে কীভাবে এমন পোশাক পরে যাও তোমরা? লজ্জা করে না? কেউ কেউ সোনমের কাণ্ডজ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন।

এ বিষয়ে সোনম কাপুর মুখ না খুললেও তার কাছের জনেরা সাধারণ মানুষের এমন বাজে মানসিকতার তীব্র নিন্দা জানিয়ে মুখ খুলেছেন। কেউ বলেছেন, মানুষের মন-মানসিকতার কী হয়েছে? এতো অধঃপতন কেন? বাবা-মেয়ের সম্পর্ক নিয়েও এমন বিব্রতকর প্রশ্ন তোলা কোন মানসিকতার পরিচয় দেয়?

মূলত ‘মালাং’ ছবির প্রিমিয়ারে বাবা অনিল কাপুরের সাথেই উপস্থিত হয়েছিলেন এই অভিনেত্রী। আর সেই অনুষ্ঠানেই বাবার সামনে খোলামেলা কাপড় পড়ে ক্যামেরার সামনে পোজ দেওয়ার কারণে ট্রলের শিকার হন ভারতী এই অভিনেত্রী।

উল্লেখ্য বলিউড তারকাদের ট্রলের শিকার হওয়ার ঘটনা নতুন কিছু নয়। সম্প্রতি গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পোশাক নিয়ে তুমুল বিতর্কের মুখে পড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

Loading...