সংবাদ শিরোনাম
  • আজ ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

‘বড় বাঘের চেয়ে বাচ্চা বাঘরা ভয়ঙ্কর’- সিয়াম

৩:০১ অপরাহ্ণ | মঙ্গলবার, ফেব্রুয়ারি ১১, ২০২০ বিনোদন
siam

বিনোদন ডেস্কঃ চিত্রনায়ক সিয়াম বলেছেন, বড় বাঘদের থেকে বাচ্চা বাঘরা যে ভয়ঙ্কর হতে পারে তা পৃথিবী দেখে ফেলেছে। সোমবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে ‘অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন’ চলচ্চিত্রের আনুষ্ঠানিক ঘোষণা উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সিয়াম বলেন, গতকাল কিন্তু বড় বাঘরা নয়, ছোট বাঘরা বিশ্বকাপ জিতেছে। বুড়া বাঘের থেকে বাচ্চা বাঘরা যে ভয়ঙ্কর হতে পারে পৃথিবী কাল দেখে ফেলেছে। ‘অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন’ সিনেমার দলের প্রত্যেকেই একটা বাঘের বাচ্চা। আমাদের টিমের সবাই পুরা বিশ্ব জয় করতে না পারলেও দেশকে সম্মান করতে পারে -এমন একটা চলচ্চিত্র উপহার দিবে।

তিনি বলেন, চলচ্চিত্র নির্মাণে আমাদের বাজেটের অনেক স্বল্পতা রয়েছে। এক’শ কোটি টাকা আমাদের নেই, যেটা দিয়ে আমরা অনেক বড় ফিল্ম বানাবো, বাহুবলীর মতো ফিল্ম বানাবো। ফিল্ম মেকিং এর জায়গা থেকে আমাদের নিজেদের গল্পগুলো বলা উচিত।

সিয়াম বলেন, ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস থেকে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন’। এটা আমাদের গল্প। এটা আপনার সন্তানের গল্প। প্রত্যেকটা প্যারেন্টস চলচ্চিত্রটি দেখে কানেক্টিং ফিল করবেন। এই গল্পটার সার্বজনীন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড. মুহাম্মদ জাফর ইকবাল, চিত্রনায়িকা পরীমনি, পরিচালক আবু রায়হান জুয়েল প্রমুখ।

উল্লেখ্য জনপ্রিয় কথাসাহিত্যিক ও শিক্ষাবিদ মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলে দিন’ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে শিশুতোষ সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। যার অন্যতম দুই চরিত্রে অভিনয় করবেন সিয়াম ও পরী। জাকারিয়া সৌখিনের চিত্রনাট্যে আবু রায়হান জুয়েলের পরিচালনায় ছবিটির শুটিং শুরু হচ্ছে ১৩ মার্চ থেকে। চলবে টানা ২৫ দিন। ফলে টানা ২৫ দিনের অ্যাডভেঞ্চারে বের হচ্ছেন সিয়াম ও পরীমনি। লঞ্চে করে ঘুরবেন আর সময়-অসময়ে নানা রকম চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে তাদের।

Loading...