• আজ ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

যশোরে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল ছাত্রীকে ঘরে ঢুকে ধর্ষণ

১১:০০ পূর্বাহ্ণ | বুধবার, ফেব্রুয়ারি ১২, ২০২০ খুলনা, দেশের খবর

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি- যশোরের কেশবপুরে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ঘরের মধ্যে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ঐ ছাত্রীর বোন বাদি হয়ে কেশবপুর থানায় ধর্ষণ মামলা করেছেন।

সূত্রে জানা গেছে, সোমবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার গৌরিঘোনা গ্রামের শামসুর মোড়লের ছেলে রুবেল পার্শ্ববর্তী আজব আলী সরদারের ঘরে ঢুকে তার ৮ম শ্রেণি পড়ুয়া মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে মেয়ের পিতা প্রতিবেশীদের সহযোগীতায় লম্পট ধর্ষককে আটক করে।

ধর্ষণকারীর ভাই আব্দুল খালেক খবর পেয়ে, হারুনের ছেলে হাসানসহ তার সহযোগীরা মেয়ের পিতার উপর হামলা চালিয়ে রুবেলকে ছিনতাই করে নিয়ে যায়। এ সময় তাদের হামলায় মেয়ের পিতা আজব আলী (৫০) ও বড় বোন আহত হয়। আহত আজব আলীকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষিতার পরিবারের অভিযোগ, বখাটে রুবেল প্রায় সময় লিমাকে কু-প্রস্তাব দিত। তার প্রস্তাবে রাজি না হওয়ায় রুবেল জোর করে এই ঘটনা ঘটিয়েছে।

ধর্ষণ ও মারপিটের ঘটনায় ধর্ষিতার বোন লাইলী বেগম বাদি হয়ে মঙ্গলবার রাত ৮টায় রুবেল, হাসান, খালেকের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনের নামে কেশবপুর থানায় একটি ধর্ষণ মামলা করেছে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু সাঈদ জানান, ধর্ষণের নমুনা সংগ্রহে ঐ ছাত্রীর ডাক্তারী পরিক্ষার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।