বিয়ের দু’দিন পর ডাকাতের গুলিতে প্রাণ গেল মালয়েশিয়া প্রবাসীর

১১:১১ পূর্বাহ্ণ | বুধবার, ফেব্রুয়ারি ১২, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, কক্সবাজার- কক্সবাজারের পেকুয়ায় ডাকাতের গুলিতে মো. নুরুন্নবী (২৮) নামে এক মালয়েশিয়া প্রবাসী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার ভাই মো. মোজাম্মেল ও মা হাজেরা বেগম।

মঙ্গলবার রাত আটটার দিকে শিলখালী ইউনিয়নের সাপের ঘারা এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে। নিহত নুরুন্নবী একই এলাকার হাসান শরীফের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নুরুন্নবী গত ৯ ফেব্রূয়ারি টইটং ইউনিয়নের ধনিয়াকাটা এলাকার থেকে বিয়ে করেন। ওই এলাকার পশ্চিম পাড়ার মো. ইয়াছিনের মেয়ে ছাবেকা ইয়াসমিন হ্যাপির সাথে তার বিয়ে হয়। বিয়ের দুই দিন পর গতকাল মঙ্গলবার বিকেলে বেড়াতে আসে শ্বশুরবাড়ির লোকজন। ওই দিন রাত ৮ টার দিকে ৮-১০ জনের ডাকাত দল হানা দেয় প্রবাসীর বাড়িতে। ডাকাতরা ঘরের বাইরে নিহত প্রবাসীর বড় ভাই ফরিদুল আলমকে জিম্মি করে ঘরে ঢোকার চেষ্টা করে। ঘরে থাকা লোকজন দরজা না খুললে এলোপাতাড়ি গুলি করতে থাকে।

এক পর্যায়ে ডাকাত দল পাকা ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে প্রবাসী নুরুন্নবীকে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়িতে রক্ষিত নগদ টাকা ও স্বর্ণালংকার দিতে বলে। এসময় সে অপরাগতা প্রকাশ করলে পরিবারের লোকদের সামনে তাকে ধারালো অস্ত্র দিয়ে হাতে কোপ দেয়। তখন মা ও ছোট ভাই তাকে বাঁচাতে এগিয়ে আসেন। পরে ডাকাতের দল নুরুন্নবীকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। গুলিবিদ্ধ হয়ে মাঠিতে লুটিয়ে পড়ে নুরুন্নবী।

পেকুয়া থানার ওসি কামরুল আজম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

Loading...