করোনা ভাইরাসের আতঙ্কে আত্মহত্যা!

২:৩৯ অপরাহ্ণ | বুধবার, ফেব্রুয়ারি ১২, ২০২০ আন্তর্জাতিক
virus

আন্তর্জাতিক ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চীনে মৃত্যুর সংখ্যা ছাড়িয়েছে প্রায় ১১১০ জন। শেষ ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে প্রায় ১০৫ জনের। চীনে ছাড়াও আরও ২৬ টি দেশে ছড়িয়ে পড়েছে এই করোনা ভাইরাস। এই রোগের আতঙ্ক এতটাই মারাত্মক যে এর ভয়ে আত্মহত্যার উপায় বেছে নিলেন এক ব্যক্তি।

মঙ্গলবা ভারতের অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলার এক ব্যক্তি এই করোনা ভাইরাসের আতঙ্কে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে, এমনটাই দাবি করেছেন তার পরিবারের সদস্যরা। বুধবার (১২ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ তথ্য জানায়।

এনডিটিভি জানায়, হৃদরোগের কারণে হাসপাতালে গিয়েছিলেন বালাকৃষ্ণয়া (৫০)। তার মধ্যে ঠাণ্ডার লক্ষণ দেখা যাওয়ায় চিকিৎসক তাকে মাস্ক পরার পরামর্শ দেন। এতে বালাকৃষ্ণয়া মনে করতে থাকেন তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিজের পরিবার ও গ্রামবাসীর মধ্যে ভাইরাস ছড়িয়ে যাওয়ার আশঙ্কায় আত্মহত্যা করেন তিনি।

বালাকৃষ্ণয়ার ছেলে বলেন, ‘হৃদরোগের কারণে চেকা-আপ করাতে হাসপাতালে গিয়েছিলেন তিনি। চিকিৎসক তাকে মাস্ক ব্যবহারের পরামর্শ দেন। এতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মনে করে ভুল বোঝেন তিনি।

বালাকৃষ্ণয়ার ছেলে জানান, তার বাবা করোনা ভাইরাস নিয়ে অনেক ভিডিও দেখেছেন এবং তিনি নিজেও প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন মনে করে কাউকে কাছে আসতে দিতেন না।

ভারতের কেরালা রাজ্যে তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হলেও অন্ধ্র প্রদেশে এখনো কেউ আক্রান্ত হয়নি।

Loading...