যুব টাইগারদের বিশ্বকাপ জয়ে বাকৃবি ছাত্রলীগের আনন্দ মিছিল

৬:৪৪ অপরাহ্ণ | বুধবার, ফেব্রুয়ারি ১২, ২০২০ শিক্ষাঙ্গন
bau

রোহান ইসলাম, স্টাফ করেসপন্ডেন্টঃ প্রথমবারের মতো আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশি যুবাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

মিছিলটি বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে ছাত্রলীগের কার্যালয় থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে আবার কার্যালয়ের সামনে ফিরে আসে। এ সময় যুব টাইগারদের অভিনন্দন জানিয়ে ছাত্রলীগ কর্মীরা বিভিন্ন স্লোগানে ক্যাম্পাস মুখরিত করেন।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সবুজ কাজী ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল যুব টাইগারদের বিশ্বকাপ জয়ের জন্য অভিনন্দন জানান এবং ক্রীড়াঙ্গনে বাংলাদেশের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

মিছিলে বিভিন্ন হল ছাত্রলীগের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। মিছিলে প্রায় তিনশত কর্মীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

উল্লেখ্য রোববার (০৯ ফেব্রুয়ারি) শক্তিশালী ভারতের বিপক্ষে বৃষ্টি আইনে ২৩ বল হাতে রেখেই তিন উইকেটে জয় লাভ করে বাংলাদেশ। প্রথমে ব্যাট করা ভারত ৪৭.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে করতে পারে ১৭৭ রান। জবাবে ব্যাট করে ৪২.১ ওভারেই ৭ উইকেট হারিয়ে পৌঁছে যায় লক্ষ্যে।

এর আগে বৃহস্পতিবার রাতে দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে নিউজিল্যান্ডকে ৬ উইকেটে পরাজিত করে স্বপ্নের ফাইনালে ওঠে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল।

Loading...