হাজারো মানুষের শ্রদ্ধা ভালোবাসায় শায়িত হলেন মেয়র সুমন

৬:৫০ অপরাহ্ণ | বুধবার, ফেব্রুয়ারি ১২, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হেসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাহাদৎ হোসেন সুমনের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বাদ যোহর পৌর সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে হাজার হাজার জনতার অংশগ্রহণে জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সে সময় টাঙ্গাইল জেলা প্রশাসক টাঙ্গাইল মো. শহীদুল ইসলাম, বিভিন্ন উপজেলার পৌর মেয়র, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারি, পৌর সভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, আ.লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ জানাযায় অংশ নেয়।

কর্মজীবনে, ৫২ বছর বয়সে মেয়র সুমনের ছাত্র রাজনীতির মধ্য দিয়ে পথচলা। ১৯৯৪ সালে মির্জাপুর কলেজ ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হন। এছাড়াও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং সভাপতির দায়িত্ব পালন করেছেন। দৈনিক মানব জমিন পত্রিকার মির্জাপুর প্রতিনিধি হিসেবেও কাজ করেছেন। ২০০০ সালে তিনি প্রেসক্লাব মির্জাপুরের সাধারণ সম্পাদক ও পরবর্তীতে ২০০৫ সালে সভাপতির দায়িত্ব পালন করেন।

২০১৫ সালের পৌর নির্বাচনে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন। দায়িত্ব পাওয়ার পর তাঁর দক্ষতায় “খ” শ্রেনী থেকে মির্জাপুর পৌরসভা উন্নীত হয় “ক” শ্রেণীতে। সুন্দর মির্জাপুর গড়ার স্বপ্ন ছিলো তাঁর।

উল্লেখ্য, মঙ্গলবার ১১ ফেব্রয়ারি ভোরে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর পিজি হাসপাতালে তিনি মারা যান। মেয়র সুমন পৌর সদরের পোষ্টকামুরী গ্রামের মৃতঃ খোয়াজ উদ্দিনের ছেলে এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এমপির আপন চাচাত ভাই।

Loading...