চালককে কুপিয়ে হত্যা করে ভ্যান ছিনতাই

৭:১৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৩, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের ধনবাড়ীতে তারা মিয়া (৬০) নামের এক অটো ভ্যান চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা তাঁর ব্যাটারি চালিত ভ্যানটি নিয়ে যায়।

বুধবার (১২ফেব্রুয়ারি) দিবাগত রাতে ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের মোমিনপুর এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত তারা মিয়া ৫ সন্তানের জনক ও ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের সমতকুড় গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে স্থানীয় লোকজন পড়ে থাকা লাশটি দেখতে পেয়ে থানায় ও পরিবারের নিকট খবর দেয়। খবর পেয়ে ধনবাড়ী থানা পুুুলিশ লাশ উদ্ধার করে।

নিহতের ছেলে মাসুদ মিয়া জানান, বুধবার (১২ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রতিদিনের মতো ভ্যান নিয়ে বাবা বাড়ি থেকে বের হন। দীর্ঘ সময় চলে যায় কিন্ত বাড়ি ফিরে না আসায় পরিবারের সবাই মিলে তাকে খোঁজাখুজি করা হয়। বুধবার (১২ফেব্রুয়ারি) দিবাগত রাতে কোন এক সময় তার কাছ থেকে একদল দুর্বৃত্ত তাঁর ভ্যানটি ছিনিয়ে নিয়ে যায়।

তিনি বাধা দিলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাঁকে হত্যা করে মোমিনপুর এলাকার রাস্তার সাথে একটি কলাবাগানের পাশে ফেলে রেখে ভ্যানটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত তারা মিয়ার ছেলে মাসুদ মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Loading...