সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

রাবিতে প্রেম বঞ্চিত সংঘের প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ

◷ ৩:০৩ অপরাহ্ন ৷ শুক্রবার, ফেব্রুয়ারী ১৪, ২০২০ শিক্ষাঙ্গন
ruu

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রেমবঞ্চিত সংঘের শিক্ষার্থীরা বিশ্ব ভালোবাসা দিবসে প্রতিবাদী র‌্যালি সমাবেশ করেছে। শুক্রবার বেলা ১১টার দিকে রাবির কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনের আমতলা থেকে বের হয় ব্যতিক্রমী এ র‌্যালি।

এ সময় এতে ‘কেউ পাবে কেউ পাবে না, তা হবে না তা হবে না,’ ‘প্রেমের নামে প্রহসন, চলবে না চলবে না,’ ‘তুমি কে? আমি কে? বঞ্চিত, বঞ্চিত,’ – এ স্লোগান দিতে দেখা গেছে শিক্ষার্থীদের।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেট থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে ক্যাম্পাসের প্রধান সড়ক ও ভবন প্রদক্ষিণ শেষে পুনরায় পরিবহন মার্কেট চত্বরে এক সমাবেশে মিলিত হয়।

বাংলাদেশ প্রেমবঞ্চিত সংঘের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মনির মণ্ডল এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেম বঞ্চিত সংঘের সভাপতি নুরুল হোসেন জীমের নেতৃত্বে এ সময় প্রায় দুই শতাধিক শিক্ষার্থী বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন।

কেন্দ্রীয় কমিটির সভাপতি সভাপতি মনির মণ্ডল বলেন, বাংলাদেশ প্রেম বঞ্চিত সংঘ আমরা কখনো প্রেমের বিরোধী নই। তবে ১৪ই ফেব্রুয়ারী প্রেমের নামে যে ভন্ডামি চলে তার প্রতিবাদ করছি। আমরা প্রেমের সুষম বণ্টন চাই। এক জন চার-পাঁচটা প্রেম করে আমরা সেটার প্রতিবাদ জানাই।

এ ছাড়া আয়োজনের মধ্যে আরো আছে- কবিতা উৎসব, গণস্বাক্ষর কর্মসূচি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও দরিদ্র-পথশিশুদের মাঝে খাবার বিতরণ।