সংবাদ শিরোনাম

সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীনজিরবিহীন নির্বাচন, দিনের ভোট রাতে: ইসিতে বিএনপির অভিযোগ

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ, পরে মিলল মৃতদেহ

◷ ১০:৩৫ পূর্বাহ্ন ৷ শনিবার, ফেব্রুয়ারী ১৫, ২০২০ দেশের খবর, সিলেট
84510

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জের ছাতকে পুলিশের ধাওয়া খেয়ে সুরমা নদীতে পড়ে মোহাম্মদ আলী নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মোহাম্মদ আলী শহরের মোগলপাড়া এলাকার মৃত সাহেদ আলীর ছেলে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি)বিকেলে শহরের মোগলপাড়া এলাকায় সুরমা নদীতে সে নিখোঁজ হয়। রাত ৮ টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

জানা যায়, উপজেলার মোগলপাড়া এলাকার সুরমা নদীর তীরে বাঁধা একটি নৌকায় মোহাম্মদ আলীসহ কয়েকজন লোক তাস খেলছিল। গোপন সংবাদ পেয়ে ছাতক থানার সহকারি পরিদর্শক (এএসআই) মহিউদ্দিন ও কনষ্টেবল ইকবাল নৌকায় তাস খেলায় থাকা ব্যক্তিদের ধাওয়া করেন।

পুলিশের ধাওয়া খেয়ে খেলা ফেলে নৌকার পেছন দিক দিয়ে পালাতে গিয়ে সুরমা নদীতে ঝাঁপ দেয় তারা। এক পর্যায়ে সাঁতার কেটে অন্যরা কূলে উঠলেও মোহাম্মদ আলী পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। পরে রাত ৮টার দিকে সুরমা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, জুয়াড়িরা পুলিশের উপস্থিতি টের পেয়ে নদীতে ঝাঁপ দিলে এ ঘটনা ঘটে।