অতিথি আপ্যায়নে ভারতের চেয়ে বাংলাদেশ এগিয়ে: সৃজিত

১১:২৫ পূর্বাহ্ণ | শনিবার, ফেব্রুয়ারি ১৫, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- ভারতের খ্যাতিমান পরিচালক সৃজিত মুখার্জীর সাথে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলার বিয়ের পরপরই তাদের ভক্তদের মধ্যে নানা জল্পনা-কল্পনা শুরুর পাশাপাশি মনে জাগে নানা প্রশ্ন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেসব নিয়ে খোলামেলা উত্তর দিয়েছেন নব দম্পতি।

বিয়ের পর কেমন রসায়ন সৃজিত-মিথিলার মধ্যে? জনপ্রিয় অভিনেত্রী মিথিলার সঙ্গে কি চুটিয়ে সংসার করছেন সৃজিত? এমন বেশ কিছু প্রশ্ন উঠে আসছিল তাদের বিয়ের পর থেকেই। বিয়ের পর নিজেদের সম্পর্কের রসায়ন নিয়ে বিভিন্ন প্রশ্নের খোলাখুলি জবাব দেন সৃজিত মুখার্জী ও মিথিলা।

সাক্ষাৎকারে একসাথে হাজির সৃজিত-মিথিলা একে অপরের সঙ্গে প্রথম দেখা থেকে শুরু করে কে আগে বিয়ের প্রস্তাব দেন, কার শ্বশুরবাড়ি কত ভালো, সেসব সম্পর্কে বিভিন্ন বিষয় উঠে আসতে শুরু করে। এসবের মধ্যেই উঠে আসে আপায়্যনে কে এগিয়ে, সৃজিতের বাড়ি না মিথিলার বাড়ি?

যার উত্তরে বিয়ে করে, প্রত্যেকেই যে যার নিজের শ্বশুরবাড়ি নিয়ে খুশি বলে বার বার জানান সৃজিত-মিথিলা। কিন্তু মিথিলার বাড়িতে গিয়ে অর্থাৎ ঢাকায় শ্বশুরবাড়িতে হাজির হলে সৃজিতকে যেভাবে ২১ রকমের পদ দিয়ে আপ্যায়ন করা হয়, তা একেবারে অন্যরকম।

মিথিলাকে কখনো ২১ রকমের রান্না করা খাবার দিয়ে সৃজিতের বাড়িতে আপ্যায়ন করা সম্ভব হয় না বলেও জানান ভারতের জাতীয় পুরস্কারজয়ী পরিচালক। শুধু তাই নয়, খাওয়াদাওয়া এবং আপ্যায়নের দিকে বাংলাদেশ এগিয়ে, এতে তর্কের কিছু নেই।

সৃজিত আরও বলেন, শুধু ভারতবর্ষ কেন, খাওয়া দাওয়া এবং আতিথেয়তার দিক থেকে গোটা বিশ্বের মধ্যে এবং জাতির মধ্যে এগিয়ে বাংলাদেশ। এতে অস্বীকার করার কোনো জায়গা নেই বলেও মত প্রকাশ করেন ভারতের এই জনপ্রিয় পরিচালক।

প্রসঙ্গত, ফেসবুকের মাধ্যমেই দুজনের আলাপ হয়েছিল। সৃজিতের তরফ থেকেই প্রথমে গিয়েছিল বন্ধুত্বের অনুরোধ। তার পরে মেসেঞ্জারে আলাপ। কয়েকদিন কথাবার্তা চলার পরেই ২০১৯-এর জানুয়ারিতে ঢাকায় মিথিলার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সৃজিৎ। তখনই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি।

সৃজিত ও মিথিলার মধ্যে সম্পর্কের কথা ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। আর তার মধ্যেই দুজনকেই বহু সমালোচনার শিকার হতে হয়েছে। কিন্তু কোনও ভাবেই সম্পর্কে ভিত নড়তে দেননি কেউই। বরং গোটা একটা বছর পরস্পরের ভালো মন্দ সমস্তটা চিনে সম্পর্ককে আরও সতেজ করেছেন সৃজিত মিথিলা।

আর তাই দেরি না করে তাড়াতাড়ি বিয়েটাও সেরে ফেলেছেন নবদম্পতি। গতবছরের ৬ ডিসেম্বর চারহাত এক করেছেন সৃজিত ও মিথিলা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই শুধু বিয়েতে উপস্থিত ছিলেন।

Loading...