• আজ ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় ভিক্ষুকসহ প্রাণ গেল ২ জনের

১:১২ অপরাহ্ণ | শনিবার, ফেব্রুয়ারি ১৫, ২০২০ ঢাকা, দেশের খবর

মোশারফ হোসাইন তযু, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি- গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত যুবক (২০) ও বৃদ্ধ ভিক্ষুক (৭০) নিহত হয়েছেন।

শনিবার সকাল পৌনে ৮টার দিকে উপজেলার গিলাবেড়াইদে হাজী মফিজ উদ্দিন সিএনজি পাম্পের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ও সকাল ১০টার দিকে উপজেলার জৈনাবাজার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মাওনা হাইওয়ে থানার পিএসআই আইয়ুব আলী স্থানীয়দের বরাত দিয়ে জানান, সকাল পৌনে ৮টার দিকে অজ্ঞাত ওই যুবক মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় ঢাকাগামী দ্রুতগতির একটি বাস তাকে ধাক্কা দেয়। এসময় সে মাথায় গুরুতর আঘাত পেয়ে সড়কের পাশে ছিটকে পড়েন তিনি। এতে ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়।

এদিকে সকাল ১০টায় অজ্ঞাত এক বৃদ্ধ (ভিক্ষুক) মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় ঢাকাগামী দ্রুতগতির একটি পিকআপ তাকে ধাক্কা দেয়। এসময় সে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পেয়ে সড়কের পাশে ছিটকে পড়েন তিনি। এতে ঘটনাস্থলেই বৃদ্ধের মৃত্যু হয়।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাদদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজে পাঠানো হয়। নিহতদের পরিচয় জানতে বিভিন্ন স্থানে খোঁজ নেওয়া হচ্ছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

Loading...