• আজ ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

দেহ ব্যবসায় নামতে নারাজ, স্ত্রীর গোপনাঙ্গে অ্যাসিড ঢালল স্বামী

১:২৭ অপরাহ্ণ | শনিবার, ফেব্রুয়ারি ১৫, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- স্ত্রীর উপর নৃশংস অত্যাচার চালানোর অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। দীর্ঘদিন ধরে স্ত্রীকে দেহ ব্যবসায় নামানোর চেষ্টা করছিল স্বামী। কিন্তু শেষমেষ রাজি না হওয়ায় স্ত্রীর গোপনাঙ্গে অ্যাসিড ঢেলে দিয়েছেন তিনি। আর এই কাজে উসকানি দিয়ে সহযোগিতা করেছেন তার ননদ।

সম্প্রতি ভারতের বীরভূমের নলহাটি থানার মাড়গ্রামে এই বর্বর ঘটনাটি ঘটেছে। ওই গৃহবধূ এখন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

দেশটির সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনায় ৩৫ বছর বয়সী ওই নারীর স্বামী ও ননদকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগসহ একাধিক ধারায় মামলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর পনের আগে নলহাটি থানার ভবানন্দপুর গ্রামে সঙ্গীত লেটের সঙ্গে বিয়ে হয় নির্যাতিতা গৃহবধূর। তাঁদের দুটি সন্তান রয়েছে।

হাসপাতালের বিছানায় শুয়ে ভুক্তভোগী নারী অভিযোগ করেন, স্বামী ও ননদ মিলে জোর করে তাকে দেহ ব্যবসায় নামাতে চেয়েছিল। তিনি মুখের ওপর না বলায় শারীরিক ও মানসিক অত্যাচার চলতে থাকে। সেই রাগেই ইচ্ছাকৃতভাবে গোপনাঙ্গে অ্যাসিড ঢেলে দেওয়া হয়েছে।

ওই নারী আরও জানান, তার স্বামীর বাড়ি ভবানন্দপুর গ্রামে। সেখান থেকে তাকে মাড়গ্রামে এক বোনের বাড়িতে নিয়ে যায়। এরপর শুরু হয় নৃশংস অত্যাচার। এক পর্যায়ে তার গোপনাঙ্গে অ্যাসিড ঢেলে দেওয়া হয়।

এ ঘটনায় নলহাটি থানার পুলিশ স্বামী ও ননদকে গ্রেপ্তার করে। দুজনকেই তিনদিনের পুলিশ হেফজতের নির্দেশ দেন বিচারক।

Loading...