সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শেরপুরে স্বাস্থ্য কর্মীদের হাম-রুবেলা টিকা ও প্রশিক্ষণ বর্জন

◷ ১:৩৮ অপরাহ্ন ৷ শনিবার, ফেব্রুয়ারী ১৫, ২০২০ দেশের খবর, ময়মনসিংহ
Im88

মইনুল হোসেন প্লাবন, শেরপুর প্রতিনিধি- টেকনিক্যাল স্কেলে ও পদমর্যাদার দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত হাম-রুবেলা টিকা ও সকল প্রশিক্ষণ বর্জনের ঘোষণা দিয়েছেন শেরপুরের স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীবৃন্দ।

আজ শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে জেলা সিভিল সার্জন অফিসের সামনে ওই কর্মবিরতি পালন করেন তারা। এতে করে আগামী ২৯ ফেব্রুয়ারী সারাদেশে হাম-রুবেলার টিকা নিয়ে অনিশ্চিতা দেখা দিয়েছে।

এতে বক্তব্য রাখেন-বাংলাদেশ হেলথ এ্যাসিসটেন্ট এসোসিয়েশন শেরপুর জেলা শাখার সভাপতি মশিউর রহমান, সাধারণ সম্পাদক জোবাইদুল হক, সদর উপজেলার সভাপতি গোলাম কিবরিয়া, জেলা মনিটরিং সেলের নাজমুল আলম রানা, স্বাস্থ্য সহকারি শারমিন, কল্পনা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, কেন্দ্রীয় দাবি বাস্তবায়ন সমন্বয় পরিষদের ডাকে সারাদেশে এই কর্মসূচি চলছে। দাবি বাস্তবায়ন না হলে আগামী ২২ ফেব্রুয়ারী থেকে ইপিআইসহ সকল কার্যক্রম বন্ধ করে দেওয়া হবে।